শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

কুমিল্লাতে বারবার সালিশ করেও থামেনি স্বামীর পরকীয়া, স্ত্রীর আত্মহত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২৯৩ বার পঠিত
কুমিল্লাতে বারবার সালিশ করেও থামেনি স্বামীর পরকীয়া, স্ত্রীর আত্মহত্যা
ফটো সংগৃহীত

কুমিল্লা প্রতিনিধি : স্বামীর পরকীয়ায় কারণে দুই সন্তানের জননী বিষপানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। কুমিল্লা বুড়িচং উপজেলার মাধবপুর গ্রামে এ ঘটনা ঘটে।
পরিবার সূত্রে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার মাধবপুর গ্রামের শাহ আলম বীজের ব্যবসা করেন নিমসার বাজারে। দোকানের কর্মচারীর বোন লাকী আক্তার পাখির পারিবারিক ঝামেলা মেটানোর সূত্রে লাকির সাথে সখ্যতা হয় শাহ আলমের। সেই থেকে পরকীয়া সম্পর্ক।

গত ১৪ জুন শহরের একটি বাসায় লাকি আক্তার ও শাহ আলমকে দেখতে পান প্রথম স্ত্রী খায়রুন নাহার। সেখানে খায়রুন নাহারকে মারধর করে বের করে দেয়া হয় বলে অভিযোগ স্বজনদের।

নিহত খায়রুন নাহারের বড় মেয়ে সামিয়া বলেন, শনিবার রাতে মা বাবাকে বলে, হয় আমার সাথে, না হয় ওই মহিলার সাথে থাকো। এ নিয়ে তর্কাতর্কির মাঝে আমার আম্মা রাত দেড়টায় গোপনে বিষপান করে। পরে আমি বিষয়টি টের পেয়ে যাই। তখন আমার মা বলে, তোমরা আমাকে মাফ করে দিও। আম্মাকে অ্যাম্বুলেন্সে করে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় নেয়ার পথে আম্মা মারা যায়।

স্থানীয় রফিকুল ইসলাম রফিক বলেন, খায়রুন নাহারের অভিযোগের প্রেক্ষিতে আমরা কয়েকবার সালিশে বসেছি। শাহ আলম তার ২য় বিয়ের কথা কখনও স্বীকার করেননি। এটা তার প্রতারণা ছিল। তার প্রথম স্ত্রী বেশ কয়েকবার দ্বিতীয় স্ত্রীর দ্বারা নির্যাতনের শিকার হয়।

দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, আমরা আজ (রোববার) লাশ উদ্ধার করেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়েরসহ অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইননানুগ প্রক্রিয়া গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com