বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক কারবারী আটক রাজশাহীতে নামিদামি ব্যান্ডের নামে নকল প্রসাধনীর কারবার, একজন গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের দোয়া ও ইফতার

নবীগঞ্জ শহরে চলন্ত বাসে যৌন হয়রানি, চালক ও হেল্পার আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৩৭৯ বার পঠিত

হবিগঞ্জ সংবাদদাতা : চলন্ত বাসে এক কলেজ শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে ওই গাড়ির চালক ও তাঁর সহকারীকে গণপিটুনি শেষে পুলিশে দিয়েছে জনতা। হবিগঞ্জের নবীগঞ্জ শহরে ওসমানী রোডে এ ঘটনা ঘটেছে। আটক বাসচালক রিয়াদ মিয়া ফরিদপুরের ভাঙ্গা উপজেলার তুজারপুর গ্রামের মজিদ মিয়ার ছেলে এবং হেল্পার ইব্রাহিম খলিল রুবেল নরসিংদীর পলাশ উপজেলার ইসাখালী গ্রামের রফিজ উদ্দিনের ছেলে।

জানা যায়, গত শনিবার সকালে নবীগঞ্জ পৌর এলাকার তিমিরপুর গ্রামে বৃন্দাবন সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী কলেজে যাওয়ার উদ্দেশ্যে নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের তিমিরপুর এলাকায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় আজমিরীগঞ্জ-বানিয়াচং-হবিগঞ্জ-ঢাকা রুটে যাতায়াতকারী ঢাকাগামী লাকী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৩৪৬৪) ওই ছাত্রীকে তুলে নেয়। এরপর বাস চলতে শুরু  করলে চালক ও হেল্পার ওই ছাত্রীকে উদ্দেশ করে অশ্লীল অঙ্গভঙ্গি ও শ্লীলতাহানির চেষ্টা করেন। ওই ছাত্রী বারবার গাড়ি থেকে নামিয়ে দেওয়ার অনুরোধ করলেও তাঁরা বাস না থামিয়ে ঢাকার দিকে অগ্রসর হতে থাকেন। এক পর্যায়ে নিজেকে রক্ষা করতে চলন্ত বাস থেকে লাফ দেন ওই শিক্ষার্থী। পরে বাড়ি ফিরে তিনি পরিবারের সদস্যদের বিষয়টি জানান। এ ঘটনার জের ধরে গতকাল রবিবার দুপুরে নবীগঞ্জ শহরের ওসমানী রোডে আরজু হোটেলের সামনে স্থানীয় জনসাধারণ ওই বাসসহ চালক রিয়াদ ও হেল্পার রুবেলকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ বলেন, শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে বাসচালক ও হেল্পারকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com