শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

নারী সংসদ সদস্য হোসনে আরা জামালপুরে কৃষকের ধান কেটে দিলেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২ মে, ২০২১
  • ৫৭৩ বার পঠিত

জামালপুর সংবাদদাতা : দেশে করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলমান লকডাউনে ধানকাটা শ্রমিক না থাকায় কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিয়েছেন জামালপুর-শেরপুর আসনের সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য হোসনে আরা।

শনিবার (০১ মে) সকাল ১১টায় জামালপুর সদর উপজেলার জয়রামপুর গ্রামের কৃষক খোরশেদ আলম এবং শিপনের দেড় একর জমির পাকা ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছেন।

জামালপুর আওয়ামী কৃষকলীগের অর্ধশতাধিক নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হোসনে আরা এমপি জয়রামপুর গ্রামের কৃষক খোরশেদ আলম এবং শিপনের ক্ষেতের পাকা ধান কেটে দেন। পরে ধানে আঁটি মাথা নিয়ে তাদের বাড়িতে পৌঁছে দিয়েছেন।

কৃষক খোরশেদ আলম বলেন, করোনা কারণে ধানকাটা শ্রমিক পাওয়া কষ্টকর। ক্ষেতের পাকা ধান নিয়ে চিন্তায় ছিলাম। নারী এমপি হোসনে আরা আমার ধান কেটে দেওয়ায় আমি খুব খুশি হয়েছি।

হোসনে আরা এমপি বলেন, করোনার কারণে ধানকাটা শ্রমিক সংকট দেখা দিয়েছে। চলতি বোরো ধান পেকে ক্ষেতেই পড়ে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের কৃষকলীগসহ সব অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের কৃষকদের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। তার নির্দেশে সারাদেশে কৃষকের ক্ষেতের ধান কেটে ঘরে তুলে দিচ্ছি।

তিনি বলেন, ক্ষেতে একটি ধান থাকাবস্থায় আমরা কৃষকের সঙ্গে আছি। এ সময় নেতাকর্মীদের মধ্যে নারী এমপির সঙ্গে ছিলেন জামালপুর আওয়ামী কৃষকলীগের সভাপতি সৈয়দ মুখলেছুর রহমান জিন্নাহ, সাধারণ সম্পাদক হুরমুজ আলী হিরো, কৃষক নেত্রী জিন্নাত আরা লাবলী, আব্দুল জলিল, ফজলুর রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com