শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ২০২২-২৩ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন : ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে যারা নির্বাচন করছেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ২৩৫ বার পঠিত

বিনোদন নিউজ : আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ২০২২-২৩ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। এবার নির্বাচনে একুশে পদকপ্রাপ্ত অভিনেতা ইলিয়াস কাঞ্চন-নিপুন ও মিশা সওদাগর-জায়েদ দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে।  পাশাপাশি স্বতন্ত্রভাবে কার্যনির্বাহী পদে লড়ছেন নাসরিন।

ঘোষিত দুই প্যানেলেই ব্যান্ড পার্টি বাজিয়ে মনোনয়ন জমা দেন  প্রধান নির্বাচন কমিশনারের কাছে। বুধবার বেলা তিনটায় রিয়াজ,নিরব,ইমন, সাইমন ও জেসমিনসহ একঝাঁক শিল্পীদের নিয়ে মনোনয়ন জমা দিতে শিল্পী সমিতির অফিসে প্রবেশ করেন ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল।

ইলিয়াস কাঞ্চন নিপুনেরফ প্যানেল

কাঞ্চন-নিপুণ প্যানেল

সভাপতি : ইলিয়াস কাঞ্চন

সহ-সভাপতি : রিয়াজ ও ডি এ তায়েব

সাধারণ সম্পাদক : নিপুণ

সহ-সাধারণ সম্পাদক : সাইমন সাদিক

সাংগঠনিক সম্পাদক : শাহানুর

আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক : নিরব

দম্পর ও প্রচার সম্পাদক : আরমান

সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক : ইমন

কোষাধ্যক্ষ : আজাদ খান

কার্যকরী পরিষদের সদস্য : অমিত হাসান, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমিন, কেয়া, পরীমণি, গাঙ্গুয়া, সীমান্ত।

এবার নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অভিনেতা পীরজাদা হারুন। তার সঙ্গে থাকবেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে পরিচালক সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য হিসেবে আছেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com