শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

 রংপুর নগরে প্রেমের ফাঁদে ফেলে যা করতেন পুলিশ পরিদর্শকের স্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ২৪৪ বার পঠিত
 রংপুর নগরে প্রেমের ফাঁদে ফেলে যা করতেন পুলিশ পরিদর্শকের স্ত্রী
ফটো সংগৃহীত

রংপুর সংবাদদাতা : রংপুর নগরে প্রেমের ফাঁদে ফেলে একাধিক ব্যক্তিকে ব্ল্যাকমেইলের ঘটনায় সংশ্লিষ্টতার অভিযোগে এক পুলিশ পরিদর্শকের স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। গত মঙ্গলবার রাতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মহানগর পুলিশের কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) হোসেন আলী।গ্রেপ্তার কানিজ ফাতিমা তানিশা (৩৬) পুলিশ সুপার কার্যালয়ের পরিদর্শক হাবিবুর রহমানের স্ত্রী। তানিশার বাড়ি বগুড়ার সোনাতলা এবং হাবিবুর রহমানের বাড়ি কুড়িগ্রামে। তবে তাঁরা রংপুর নগরের বিকন মোড়ের ছয়তলা একটি ভবনের তৃতীয় তলায় ভাড়া বাসায় থাকেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মজনু মিয়া বলেন, তানিশাকে গতকাল বুধবার রংপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমলি আদালতে নেওয়া হলে বিচারক তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পুলিশ জানায়, প্রেমের ফাঁদে ফেলে মানুষকে জিম্মি করে টাকা আদায় এবং টর্চার সেলে নির্যাতনের অভিযোগে গত রবিবার রাতে নগরের গ্র্যান্ড হোটেল মোড় এলাকার বাড়ি থেকে শাহারুখ করিম অনিক (৩৪) ও তাঁর স্ত্রী আসমানী আক্তারকে (২৪) গ্রেপ্তার করে র‌্যাব। এ ঘটনায় ভুক্তভোগী রংপুর এক্সপ্রেসের ম্যানেজার আশরাফুল ইসলাম তাঁদের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় মঙ্গলবার আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com