বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

আজ ইসলামি ফাউন্ডেশনের আলোচনা সভা ভোলাহাটে

জুয়েল খান
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১৪৯ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিরোধে এবং সামাজিক সমস্যা নিরসনে ইমামদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে ভোলাহাট উপজেলা প্রশাসন ও ইসলামী ফাউন্ডেশন আয়োজিত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কুমার পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রাব্বুল হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গরিবুল্লাহ দবির, পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মোঃ আনোয়ার হোসেনসহ অন্যরা। এ আলোচনা সভায় উপজেলার মোট ৪৭টি মসজিদের ইমামগণ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি ও সভাপতি সামাজিক সমস্যা ভয়াবহ করোনায় স্বাস্থ্যবিধি মেনে শারীরিক দূরত্ব বজায় ও মাস্ক ব্যবহার বিষয়ে জুম্মার নামাজের ক্ষুতবার সময় বলে সচেতনতা বৃদ্ধি করতে অনুরোধ করেন। শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাও মোঃ আব্দুল কাদের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com