শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

নাচোলে বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ ৪ জন গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৫৫৫ বার পঠিত

ফাহিম ফরহাদ, স্টাফ রিপোর্টারঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিপুল পরিমান লাইসেন্স বিহীন ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ ৪ জন (চোরাকারবারী) ড্রাগ ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে, র‌্যাব-৫, রাজশাহী, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, গোমস্তাপুর উপজেলার কাশীপুর এলাকার কাদেরের ছেলে হিমেল (৩৫) একই এলাকার লিয়াকত আলীর ছেলে মহিউদ্দিন (৫২), মিয়া পাড়ার মৃত গোলাম রব্বানীর ছেলে পরাগ আলী (৩৫) ও ফকির পাড়ার মৃত রিপন আলীর ছেলে বিদ্যুৎ আলী (২৩)। প্রতিবেদককে কর্তৃপক্ষ জানায় যে, চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার সোনাইচন্ডি বাজারে ২০ জানুয়ারি ২০২১খ্রি. বুধবার দুপুর ২ টা থেকে দুপুর সাড়ে ৩টা পর্যন্ত অভিযান পরিচালনা করে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খাদিজা বেগম ও ড্রাগ/ ঔষুধ প্রশাসনের সহকারী পরিচালক ফুয়ারা ইয়াসমিন। সহযোগীতায় ছিলো র‌্যাপিড এ্যাকশন ব্যটলিয়ান সদস্যবৃন্দ। অভিযানে হাতেনাতে বিপুল পরিমাণ লাইসেন্স বিহীন ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ ৪ জন (চোরাকারবারী), ড্রাগ ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয় ভ্রাম্যমান আদালত। এসময় আসামীদের মধ্যে দুজনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড, একজনকে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড ও একজনকে ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক। উদ্ধারকৃত ঔষুধগুলো’র প্রাথমিক বিবরণী নিম্ন রুপ……. Cetritixine Hydrochloric Tablet( Indian) x 900 pcs, Dyclofenac tablet (Indian) x 300 pcs, Nimesulide Tablets (Indian) x300 pcs, Cyprohetradine hydrochloride tablets(Indian) x 400 pcs, Dexamethason tablets (Indian) x 350 pcs, অশোকারিস্ট – ৪ বোতল, Zinseng Syrap- x 40 bottles, Senegra tablets (viagra)-x 250 pcs, ফাওলাদ Tablet x 180 pcs, মুকাব্বি খাস tablets – x 120 pcs, বিচ্ছু মলম x 35 pcs, শান্তি মলম x 40 pcs, Cal-x tablets – x 300 pcs, Max -z Syrup-x 55 pcs, শক্তি সিরাপ – 30 bottles, Ganohymax syrup – 17. bottle, শুক্রসঞ্জীবনী হালুয়া – ১০ বয়ম, Synapex syrup – 15 bottles, Shahjalal vitamin syrup- 115 bottles, Muslim Ayurvedic syrup – x 80 bottles, Poly zinc syrup -12 bottles। ভারতীয় নকল ঔষুধ উদ্ধারের পর ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলেই ধ্বংস করা হয় ঔষুধগুলো। এবং জরিমানার টাকা সরকারী কোষাগারে জমা করে আসামীদের জেলহাজতে প্রেরণ করার নির্দেশনা দেয়া হয় বিচারক কর্তৃক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com