শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

নাচোলে সাবেক ভাইস চেয়ারম্যান মজিবুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ২১৪ বার পঠিত

অলিউল হক ডলার,নচোলঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও গীতাঞ্জলি সাংস্কৃতিক একাডেমি উপদেষ্টা মজিবুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বাদ মাগরিব নাচোল প্রেসক্লাবে গীতাঞ্জলি সাংস্কৃতিক একাডেমীর উদ্যোগে সহ-সভাপতি এনামুল হকের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও গীতাঞ্জলির উপদেষ্টা আবু তাহের খোকন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি সাইদুর রহমান বাদল, নাচোল পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, গীতাঞ্জলির সাংস্কৃতিক একাডেমি সভাপতি ও পরিচালক অলিউল হক ডলার, সাধারণ সম্পাদক হায়দার আলী, নাচোল প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক মোহাম্মদ নাসিম, অর্থ সম্পাদক ও নাচোল নিউজের প্রকাশক ও সম্পাদক হাবিবুল্লাহ সিপন, নির্বাহী সদস্য জমিরুদ্দিন, নাচোল সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন, কন্ঠ শিল্পী সঞ্জয় দত্ত ও মরহুম মজিবুর রহমানের সন্তান তারিক আহম্মদ। উপস্থিত আলোচকবৃন্দ মুজিবুর রহমানের ব্যক্তিগত ও রাজনৈতিক বিষয় নিয়ে দীর্ঘ ক্ষন স্মৃতি চারণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com