1. bddhaka2009bd@gmail.com : FARUQUE HOSSAIN : FARUQUE HOSSAIN
  2. bddhakanews24.com@gmail.com : admi2017 :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৮ অপরাহ্ন

না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩৮ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা ঃ এশিয়ান টিভি, জাতীয় দৈনিক বাংলাদেশ বুলেটিন ও দি মুসলিম টাইমস’র চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি, সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব আলহাজ্ব মহফিল উদ্দিন মাস্টার পরলোকগমন করেছেন (ইন্না-লিল্লাহী ওয়া ইন্নালিল্লাহী রাজেউন)। রবিবার (২৮ ফেব্রুয়ারী) দুপুর ১টা ৪০ মিনিটে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর বিষয়টি একমাত্র ছেলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আজম অপু নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর এবং এক ছেলে, ৪ মেয়ে স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার। মরহুমের নামাজের জানাযা রবিবার মাগরিবের নামাজ শেষে সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের রামচন্দ্রপুর হাট কেন্দ্রীয় গোরস্থানে অনুষ্ঠিত হবে।

অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব মহফিল উদ্দিন মাস্টার দীর্ঘ ৩৯ বছর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতা করেছেন। দীর্ঘদিন ধরে বিভিন্ন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি। এর আগে অবস্থা আশঙ্কাজনক হলে গত শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) রামেক হাসপাতালে ভর্তি করা হয়। আলহাজ্ব মহফিল উদ্দিন মাস্টারের মৃত্যুতে শোক জানিয়েছেন তার সকল সহকর্মী ও অনুজ শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ সমাজের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY RushdaSoft