শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সকল কলেজে ক্লাস বন্ধ ঘোষণা ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ এবার ইরাকে ইরানপন্থি বাহিনীর ঘাঁটিতে হামলা প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় রাসিক মেয়রকে ফুলেল শুভেচ্ছা রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় রাজশাহীর তাপমাত্রা ৪২ ডিগ্রি বৃষ্টির জন্য হাহাকার চাঁপাইনবাবগঞ্জে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদী প্রশিক্ষণ সমাপ্ত চাঁপাইনবাবগঞ্জ পানির পরিবর্তে ওঠা তরলে জ্বলছে আগুণ, গন্ধ ডিজেলের মতো শিবগঞ্জে ১৩ কিলোমিটার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন ডিপজলের সঙ্গে পারলেন না নিপু

মাধবপুর ও নবীগঞ্জ পৌর নির্বাচনে বিএনপি বিজয়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ২৪২ বার পঠিত

মাধবপুর ও নবীগঞ্জ থেকে নিজস্ব সংবাদদাতা : হবিগঞ্জ ॥ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ ও মাধবপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনিত দুই প্রার্থী বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন।রবিবার রাতে দুই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে কন্ট্রোল রুম থেকে ফলাফল ঘোষণা করা হয়েছে। ফলাফলে মেয়র পদে মাধবপুর পৌরসভায় বিএনপি মনোনিত প্রার্থী হাবিবুর রহমান মানিক ও নবীগঞ্জ পৌরসভায় ছাবির আহমেদ চৌধুরীকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।ফলাফল পর্যবেক্ষণে দেখা গেছে, নবীগঞ্জ পৌরসভায় ধানের শীষ প্রতীকে ছাবির আহমেদ চৌধুরী পেয়েছেন ৫ হাজার ৭৪৯ভোট। এ পৌরসভায় আওয়ামীলীগ মনোনিত গোলাম রসুল চৌধুরী রাহেল নৌকা প্রতীকে ৫ হাজার ৪৮৫ ও জগ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মাহবুব আলম সুমন পেয়েছেন ২ হাজার ৬১৯ ভোট। এ পৌরসভায় ভোটার সংখ্যা ১৮ হাজার ৮৭৭। এ থেকে কাস্ট হয়েছে ১৩ হাজার ৮৫৩টি। যা মোট ভোটের ৭৪.৬৭ শতাংশ।অন্যদিকে মাধবপুর পৌরসভায় বিএনপি মনোনিত হাবিবুর রহমান মানিক ধানের শীষে পেয়েছেন ৫ হাজার ৩১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন আওয়ামী লীগের বিদ্রাহী পংকজ কুমার সাহা। নারিকেল গাছ প্রতীক নিয়ে তিনি পেলেন ৪ হাজার ১৮৫ ভোট। তবে আওয়ামীলীগ মনোনিত নৌকার প্রার্থী শ্রীধাম দাশগুপ্ত পেয়েছেন মাত্র ৬০৮ ভোট। আওয়ামী লীগের আরেক বিদ্রোহী বীর মুক্তিযোদ্ধা শাহ মো. মুসলিম জগ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৮৫ ভোট। এখানে ভোটার সংখ্যা ১৫ হাজার ৯৮৭। কাস্ট হয়েছে ১৩ হাজার ১০৫। যা মোট ভোটের ৮২ শতাংশ।মাধবপুর পৌরসভায় আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী শ্রীধাম দাশগুপ্ত পেয়েছেন ৬০৮ ভোট। যা কাস্টিং ভোটের আট ভাগের একভাগেরও কম। সে হিসেবে তাঁর জামানাত বাজেয়াপ্ত হবে।নবীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মহিউজ্জামান ও নবীগঞ্জের নির্বাচন কর্মকর্তা দেবশ্রী দাস পার্লি এ তথ্য জানিয়েছেন। দুই পৌরসভার মেয়রদের মধ্যে নবীগঞ্জে ছাবির আহমেদ চৌধুরী টানা দ্বিতীয়বার এবং হাবিবুর রহমান মানিক মাধবপুরে ১ম বার মেয়র নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com