বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জের রাণীহাটি ডিগ্রি কলেজের রজত জয়ন্তী উৎসব উদযাপন

বিডি ঢাকা ডট কম নিউজঃ জুয়েল খান
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ৪৭৪ বার পঠিত
বিডি ঢাকা অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের রাণীহাটি ডিগ্রি কলেজের ২৫ বছর পূর্তি উপলক্ষে রজত জয়ন্তী উৎসব উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাণীহাটি ডিগ্রি কলেজ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। অনুষ্ঠানে গর্ভনিং বডির সভাপতি মহসীন মিয়ার সভাপতিত্বে ও
শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান এডুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, অধ্যক্ষ আবুল বাসার এবং ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদসহ অন্যরা। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, নয়ালাভাঙা ইউপি চেয়ারম্যান মোস্তাকুল ইসলাম পিন্টু, ছত্রাজিতপুর ইউপি গোলাম রাব্বানী ছবি ও নয়ালাভাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুস সালাম প্রমূখ। এর আগে কলেজ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com