শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

২১ ফেব্রুয়ারি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে জাপান গার্ডেন সিটি ফ্ল্যাট মালিক কল্যান সমিতির উদ্যোগে জাপান গার্ডেন সিটি বকুলতলায় নবনির্মিত শহীদ মিনারে এবার শ্রদ্ধার্ঘ্য অর্পণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৮৮ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা ঃ ২১ ফেব্রুয়ারি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে জাপান গার্ডেন সিটি ফ্ল্যাট মালিক কল্যান সমিতির উদ্যোগে জাপান গার্ডেন সিটি বকুলতলায় নবনির্মিত শহীদ মিনারে এবার শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়। সমিতির সহ সভাপতি সৈয়দ দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সালামের নেতৃত্বে জাপান গার্ডেন সিটি ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ শ্রদ্ধার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা জানানোর পালা শুরু হয়। জাপান গার্ডেনে বসবাসকারি বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, এরপর জাপান গার্ডেন সিটিতে নবগঠিত বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক আতিকুর রহমান ও সদস্য সচিব অধ্যাপক সফিউল্লাহ সরকারের নেতৃত্বে পরিষদ সদস্যবৃন্দ,ফিটনেস ক্লাবের সভাপতি জনাব আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক ফিরোজ আল হুসাইনের নেতৃত্বে সদস্যবৃন্দ শ্রধার্ঘ্য অর্পণের পর একে একে ১নং বিল্ডিং থেকে ২৩ নং বিল্ডিং পর্যন্ত ২০টি বিল্ডিং-এর কমিটি নেতৃবৃন্দের সাথে সদস্যবৃন্দ,কিকো বিল্ডিং-এর
সদস্যবৃন্দ,জাপান গার্ডেন সিটি বহুমুখী সমবায় সমিতি লিঃ,নর্থবেঙল লেডিস ক্লাব,সৎসঙ বাংলাদেশ,নবদয় সংঘ ও সাধারণ অধিবাসীবৃন্দ।
একুশের প্রথম প্রহরের আগে সন্ধ্যা থেকে শিশু চিত্রাংকন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়। গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ২০২০ “শতবর্ষে বঙ্গবন্ধু ও মহান বিজয় দিবস” শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।জাপান গার্ডেন সিটির শতাধিক শিশু প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।
আজ প্রত্যুষে পতাকা উত্তোলন, দিনব্যাপী মুক্তিযুদ্ধ ও দেশাত্মবোধক গান প্রচার করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com