শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক থেকে তেল চুরি করে বিক্রির সময় ৪ জনকে আটক করেছে পুলিশ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৬৩৯ বার পঠিত

ফয়সাল আজম অপু : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নয়াগোলা বিসিক শিল্পনগরী এলাকায় অন্যেও ট্রাক থেকে তেল চুরি করতে গিয়ে বিক্রির সময় ৪ জনকে আটক করেছে পুলিশ। রোববার (২৯ নভেম্বর) দুপুওে তাদেরকে ৫০ লিটার তেল সহ আটক করে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশ।

আটককৃতরা হলো, আলীনগর এলাকার রুসুনিদ্দিনের ছেলে ট্রাক ড্রাইভার আনরুল ইসলাম, ড্রাইভারের সহযোগী তাহেরপুর এলাকার মৃত নুরুল হোসেনের ছেলে তোহরুল ইসলাম এবং ভুটভুটির ড্রাইভার শ্রীরামপুর এলাকার এসহাকের ছেলে ফিরোজ ও তার সহযোগী বালিয়াডাঙ্গা এলাকার অনির্ল করের ছেলে শ্রী মিঠন।

প্রত্যক্ষদশীরা জানান, রবিবার বেলা সাড়ে ১২টার দিকে ট্রাক চালক আনারুল ও তার সহযোগী তহরুল অন্য ট্রাক থেকে ৫০লিটার তেল বের করে পাশে দাড়াঁনো একটি ভুটভুটির ড্রাইভার ফিরোজ ও তার সহযোগী মিঠুনের নিকট বিক্রি করতে গেলে চুরি যাওয়া ট্রাকের চালক পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ক্রেতা ও বিক্রেতা ২ জনকেই ৫০ লিটার তেল সহ আটক করে। এ ব্যাপারে সদর থানা বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com