শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন

সরকারি কর্ম কমিশনের ৪১ তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ১৬৬ বার পঠিত
সরকারি কর্ম কমিশনের ৪১ তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু
ফটো সংগৃহীত

অনলাইন নিউজ : সরকারি কর্ম কমিশনের (পিএসসি) অধীনে ৪১তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু হয়েছে।  সোমবার সকাল ১০টায় এ পরীক্ষা শুরু হয়। আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত এ পরীক্ষা চলবে।

এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তিও জারি করেছে পিএসসি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, লিখিত পরীক্ষায় পরীক্ষার্থীদের বেশ কিছু শর্ত মেনে পরীক্ষায় বসতে হবে। যদি পরীক্ষাকেন্দ্রের মধ্যে কারও কাছে কোনো ধরনের ইলেকট্রনিক ডিভাইস পাওয়া যায়, তা হলে তাকে বহিষ্কারসহ পিএসসির সব নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ অযোগ্য বলে ঘোষণা করা হবে।

পিএসসির বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, পরীক্ষাকেন্দ্রে বই-পুস্তক, ঘড়ি, মোবাইল ফোন, ক্যালকুলেটরসহ সব ধরনের ইলেকট্রনিক ডিভাইস, ব্যাংক/ক্রেডিট কার্ডসদৃশ কোনো ডিভাইস, গহনা, ব্রেসলেট ও ব্যাগ আনা সম্পূর্ণ নিষিদ্ধ।

বিজ্ঞপ্তি মোতাবেক পরীক্ষাকেন্দ্রের ফটকে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট-পুলিশের উপস্থিতিতে প্রবেশপত্র এবং মেটাল ডিটেক্টরের সাহায্যে মোবাইল, ঘড়ি, ইলেকট্রনিক ডিভাইসসহ যাবতীয় সামগ্রী তল্লাশি করে প্রার্থীদের পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করানো হয়।
এর আগে গত ১ আগস্ট ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হয়।  এতে মোট ২১ হাজার ৫৬ চাকরিপ্রত্যাশী উত্তীর্ণ হন।  ২০১৯ সালের নভেম্বরে এই পরীক্ষার বিজ্ঞপ্তি দেওয়া হয়। এই পরীক্ষায় বিভিন্ন ক্যাডারে দুই হাজার ১৬৬ জনকে নিয়োগ দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com