রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

ফেসবুক লাইভে নায়ক রিয়াজের শ্বশুরের নিজ বন্দুক কপালে ঠেকিয়ে আত্মহত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৭৬ বার পঠিত
ফেসবুক লাইভে নায়ক রিয়াজের শ্বশুরের নিজ বন্দুক কপালে ঠেকিয়ে আত্মহত্যা
ফটো সংগ্রহীত

অনলাইন নিউজ : চিত্রনায়ক রিয়াজের শ্বশুর আবু মুহসিন খান (৬০) ফেসবুক লাইভে এসে নিজ বন্দুক কপালে ঠেকিয়ে আত্মহত্যা করেছেন। ফেসবুক লাইভ দেখা তার পরিচিতজনরা জানান, নিহত ব্যবসায়ী চিত্রনায়ক রিয়াজের শ্বশুর।

বুধবার (২ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে রাজধানীর ধানমন্ডির ৭ নম্বর রোডের একটি বাড়ির লেভেল-৫ এর একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। ব্যবসায়ী আবু মহসিন খান ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেছেন। এ সময় তিনি নিজের লাইসেন্স করা পিস্তল নিজের কপালে ঠেকিয়ে গুলি চালান।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যবসায়ী আবু মুহসিন খানের মরদেহ উদ্ধার করে।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম আলী মিয়া জানান, নিজের লাইসেন্স করা পিস্তল দিয়ে ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

তিনি আরও বলেন, আমরা ঘটনাস্থলে আছি। সিআইডির ফরেনসিক টিমসহ আমাদের ইউনিট কাজ করছে। মরদেহের প্রাথমিক কাজ শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হবে।

পুলিশের এই কর্মকর্তা জানান, এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com