শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাসিক মেয়রের সাথে পটিয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দের সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়ায় শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষ : আহত ১০ বরিশালে পুলিশ-শিক্ষার্থী দফায় দফায় সংঘর্ষ ঢাকা বিশ্ববিদ্যালয়ে আবারো শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে রণক্ষেত্র জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয়ের হল ছাড়ছেন শিক্ষার্থীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ, রাজশাহীতে যুবদল নেতাসহ আটক ৫ কোটা সংস্কার : সড়ক অবরোধ দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুরে রাস্তা প্রসস্তকরণ ও উন্নয়ন কাজের উদ্বোধন নাচোলে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ডিজিটাল ইউনিয়ন গড়তে চান কামাল উদ্দিন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৭৭৫ বার পঠিত

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা শ্রমিকলীগের সভাপতি কামাল উদ্দিনের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে মোবারকপুর ইউনিয়নের কালিচক গ্রামে জনসাধারণের উদ্যোগে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আরজেদ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ডা. মহসীন আলী, ডা. রেজাউল করিম, আলহাজ্ব আজাহার আলী, মোয়াজ্জেম হোসেন, আয়েশ উদ্দিন ও আবদুস সালামসহ অন্যরা। এ সময় চেয়ারম্যান পদপ্রার্থী কামাল উদ্দিন আসন্ন ইউপি নির্বাচনে নৌকায় ভোট চেয়ে সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com