শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

পারটেক্স চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য এম এ হাসেমের অবস্থা সংকটাপন্ন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ১০৬৩ বার পঠিত
নিজস্ব সংবাদদাতা : রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সেপটিক শক হয়েছে পারটেক্স গ্রুপের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য এম এ হাসেমের। ফলে তার শরীরের অঙ্গপ্রত্যঙ্গগুলো (অর্গান) কাজ করছে না।
লাইফ সার্পোটে থাকা দেশের এই বিশিষ্ট শিল্পপতিকে সুস্থ করে তুলতে অ্যান্টিবায়োটিক ব্যবহার করে সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন চিকিৎসকরা।
বুধবার (২৩ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাসেমের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এ ব্যাপারে জানতে এম এ হাসেমের বড় ছেলে ও পারটেক্স স্টার গ্রুপের ভাইস-চেয়ারম্যান আজিজ আল কায়সারের সঙ্গে যোগাযোগ করা হলে বিকেল সাড়ে ৪টার দিকে তিনি বলেন, বাবার অবস্থা খুবই ক্রিটিক্যাল। ডাক্তাররা চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এখন দোয়া করা ছাড়া আর কিছু করার নেই।
চিকিৎসকের বরাত দিয়ে তিনি আরো বলেন, বাবার সেপটিক শক হওয়ার পরে অর্গানগুলো কাজ করছে না। চিকিৎসকরা অ্যান্টিবায়োটিক ব্যবহার করে সুস্থ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
করোনাভাইরাসে আক্রান্ত হলে গত ১১ ডিসেম্বর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সিটি ব্যাংক ও ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য এম এ হাসেমকে। অক্সিজেন স্যাচুরেশন ১০০ এর নিচে নেমে এলে গত ১৬ ডিসেম্বর বিকেলে তাকে লাইফ সার্পোটে নেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com