রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

এখন দেশে আর কোনো অভাব নেই : তথ্যমন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ১৫২ বার পঠিত
এখন দেশে আর কোনো অভাব নেই : তথ্যমন্ত্রী
ফটো সংগৃহীত

অনলাইন নিউজ : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, মিথ্যাচার ছাড়া বিএনপি নেতারা আর কিছুই পারেন না। রাজনৈতিকভাবে আত্মবিশ্বাসের সাথে মিথ্যা বলায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ‘অ্যাওয়ার্ড’ পেয়েছেন বলে ফেসবুকে দেখা যায়। এ ছাড়া একে অপরকে টপকাতে বিএনপির কেন্দ্রীয় বেশির ভাগ নেতাই মিথ্যাচার করেন।

বিএনপির দু-একজন নেতা নতুন নির্বাচন কমিশন ভালো ও নিরপেক্ষ হয়েছে বলায় বিএনপির আরো মাথা ঘুরে গেছে উল্লেখ করে তিনি বলেন, এখন তারা ষড়যন্ত্রের জাল বুনছে, গুজব ও কুৎসা রটানোর চেষ্টা করছে।

রাজনীতিতে সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রভাব পড়ে। তাই নেতাকর্মীদের এ বিষয়ে সজাগ ও সক্রিয় থাকতে হবে।আজ সোমবার সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে দুপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রী তার বক্তৃতায় এসব কথা বলেন। ড. হাছান রবিবার ভারত সফর শেষে দেশে ফিরেই এই সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে যোগ দেন।

তিনি বলেন, বিএনপি নির্বাচনের নাম শুনলেই ভয় পায়। বেগম জিয়া ও তারেক রহমান সাজাপ্রাপ্ত হওয়ায় নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন না, তাই তারা নির্বাচন চায় না।

তিন বছর পরের এই জেলা সম্মেলনে বিপুল সংখ্যায় উপস্থিত হওয়া স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীদের দলে নেতৃত্বের বিষয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেন, দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীদের ক্ষমতায় আনা হবে। অর্থ দিয়ে রাজনীতি কেনা যাবে না, যারা শ্রম, মেধা ও ত্যাগ দিয়ে রাজনীতি টিকিয়ে রেখেছেন তাদেরকেই ক্ষমতায় আনা হবে, তাদেরকেই নেতা হিসেবে নির্বাচন করা হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে। দেশে আর অভাব নেই উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা এখন বিশ্বনেতারাও করেন। তারা দেশে এসে সবাই শেখ হাসিনার প্রশংসা করে গেছেন। কারণ তারা শেখ হাসিনার উন্নয়ন দেখেন। কিন্তু বিএনপি দেখে না এবং তারাই শুধু প্রশংসা করে না। আরো একটি পক্ষ আছে, যাদের সারা দিন দেখা যায় না কিন্তু মাঝরাতে টিভির পর্দায় দেখা যায়।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আব্দুস সামাদ তালুকদারের পরিচালনায় সিরাজগঞ্জ সরকারি কলেজ মাঠে আয়োজিত সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান। ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কেন্দ্রীয়, স্থানীয় নেতৃবৃন্দ এবং সংসদ সদস্যবৃন্দ সম্মেলনে বক্তব্য দেন।

সুত্র-বাসস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com