মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

করোনা নিয়ন্ত্রণ না আসায় লকডাউন বাড়ানো নিয়ে চূড়ান্ত যে সিদ্ধান্ত আসতে পারে মঙ্গলবার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ২০৬ বার পঠিত

অনলাইন নিউজ : করোনা নিয়ন্ত্রণ না আসায় চলমান লকডাউ আরো বাড়ানো নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে যাচ্ছে সরকার। আগামীকাল (মঙ্গলবার) বেলা ১১টায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে অনলাইনে এ সভা অনুষ্ঠিত হবে।

সভায় যারা অংশগ্রহণ করবেন তাদের ইতোমধ্যে চিঠি পাঠিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ।

জানা গেছে, করোনা সংক্রমণ পরিস্থিতি এবং স্বাস্থ্য অধিদফতরের সুপারিশের পরিপ্রেক্ষিতে চলমান লকডাউন আরো ৭ দিন বাড়ানো হতে পারে। তবে এ সময়ে কিছু কিছু ক্ষেত্রে বিধি-নিষিধে শিথিল করা হতে পারে।

এর আগে চলমান লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ করে স্বাস্থ্য অধিদফতর। সম্প্রতি অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. এ বি এম খুরশীদ আলম জানান, চলমান পরিস্থিতিতে আমরা আরও ১০ দিন বিধি-নিষেধ বাড়ানোর সুপারিশ করেছি।

উল্লেখ্য, চলতি বছরের ২৩ জুলাই সকাল ৬টা থেকে কঠোর বিধি-নিষেধ আরোপ করে সরকার। তা শেষ হবে ৫ আগস্ট মধ্যরাতে। যদিও এরই মধ্যে ১ আগস্ট থেকে রফতানিমুখী শিল্প-কলকারখানা খুলে দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com