শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে আওয়ামীলীগ নেতার নিগৃহীত করার প্রতিবাদে মানববন্ধনঃ অভিযোগ প্রত্যাখান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ২৮৮ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিজয় দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাকে নিগৃহীত করার প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার(১৯ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে শিবগঞ্জ উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের ব্যানারে ডাক বাংলোর সামনে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।
বিজয় দিবসের দিন বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা অনুষ্ঠানে জাসদ থেকে আওয়ামীলীগে যোগ দেয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুল ইসলাম টুটুলের বিরুদ্ধে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বজলার রশিদ সনুকে মঞ্চে বক্তব্য দেয়ার সময় লাঙ্চিত করার অভিযোগ আনা হয় মানববন্ধন থেকে। প্রায় ঘন্টাব্যাপি চলা এ মানববন্ধনে আতিকুল ইসলাম টুটুলকে দল থেকে বহিষ্কার এবং দৃষ্টান্তমূলক শান্তির দাবী জানান অংশগ্রহনকারী বীর মুক্তিযোদ্ধারা। এসময় শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও বীর বীরাঙ্গণারা একাতœতা ঘোষণা করেন।

কানসাট ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি সোহেল পারভেজ পাপ্পু ও সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকীসহ অন্যরা।
এদিকে ১৭ ডিসেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবর্ধণা অনুষ্ঠানে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নির্বাচন নিয়ে কিছু একটা বলার সময় সাধারন সম্পাদক চেয়ার থেকে দাঁড়িয়ে মাইক সরিয়ে নেয়ার একটি ভিডিও ও স্থির চিত্র ছড়িয়ে পড়লে এ নিয়ে পক্ষে বিপক্ষে সমালোচনা শুরু হয়।
এ ব্যাপারে অভিযুক্ত আতিকুল ইসলাম টুটুলের সাথে যোগাযোগ করা হলে তিনি ছড়িয়ে পড়া ভিডিওটির উদৃতি দিয়ে জানান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জাতীয় ও স্থানীয় নির্বাচনগুলো নিয়ে প্রশ্নবিদ্ধ মন্তব্য করায় তার মাইক বন্ধ করেছেন মাত্র। ঐ অনুষ্ঠানে তাকে কোন ধরনের লাঞ্চণা বা অন্য কোন বীরমুক্তিযোদ্ধাকে অসম্মান করা হয়নি বলে দাবী করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com