সোমবার, ২০ মে ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে মোটরসাইকেল হাটের শীঘ্রই উদ্বোধন

বিডি ঢাকা অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৩ বার পঠিত

বিডি ঢাকা ডট কম নিউজঃ

 

চাঁপাইনবাবগঞ্জে বটতলা হাটে চাঁপাই বাইক হাট নামে মোটরসাইকেলের হাটের শুভ উদ্বোধন হতে যাচ্ছে। আগামী ১০সেপ্টেম্বর সকালে বটতলা পশুর হাটে চাঁপাই বাইক হাটের শুভ উদ্বোধন করা হবে।

চাঁপাই বাইক হাট কর্তৃপক্ষ জানিয়েছে, প্রতি সপ্তাহে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের পৌরসভা এলাকার ঐতিহ্যবাহী বটতলা পশুর হাটে প্রত্যেক শনিবার সকাল দশ ১০টা হতে সন্ধা ৭টা পর্যন্ত ক্রয় বিক্রয় করা যাবে।

হাট কর্তৃপক্ষ সূত্র জানায়, এ হাটে মোটরসাইকেল ক্রয়-বিক্রি করতে প্রয়োজনীয় কাগজপত্রের মধ্যে বিক্রেতার গাড়ির শোরুম কাগজ, গাড়ির লাইসেন্স থাকতে হবে ও বিক্রেতার জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এবং গাড়ির সব কাগজপত্রসহ উভয়ের ফোন নাম্বার। অপরদিকে ক্রেতার ভোটার আইডির ফটোকপি, ফোন নাম্বার বাধ্যতামূলক থাকার কথা জানান।

চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা হতে ক্রেতা ও বিক্রেতা (চাঁপাই বাইক হাটে) তাদের ব্যবহৃত মোটর সাইকেলটি বিক্রি করতে পারবেন এবং চাহিদার মধ্যে থাকা পুরাতন মোটরসাইকেল ক্রয় করবে। জেলায় এটিই হলো প্রথম ও পুরাতন মোটরসাইকেলের হাট। সব ধরনের মোটর বাইক এ হাটে বিক্রেতা তার চাহিদা মত দাম যাচাই বাছাই করে সঠিক মূল্যে ক্রয়-বিক্রয় করতে পারবে।

চাঁপাই বাইক হাট কর্তৃপক্ষ মোঃ বাক্কার জানিয়েছে, হাটে ক্রেতা ও বিক্রেতাদের সবধরনের সহযোগিতা করা হবে। বিক্রেতাদের মোটরসাইকেলের হাটে কোন প্রকার খাজনা প্রদান করতে হবে না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com