সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

জাতীয় স্মৃতিসৌধে বাংলাদেশ সেনাবাহিনীর নবনিযুক্ত সেনাপ্রধানের শ্রদ্ধা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ২১৭ বার পঠিত

সাভার সংবাদদাতা :  বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান নবনিযুক্ত জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ সাভারের জাতীয় স্মৃতিসৌধের শহীদ বেদিতে শ্রদ্ধা জানিয়েছেন। শনিবার (২৬ জুন) সকাল ১০টা ৫৪ মিনিটে তিনি সড়ক পথে সাভার জাতীয় স্মৃতিসৌধে পৌঁছে পুষ্পস্তবক অর্পণ এবং শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে জাতীয় স্মৃতিসৌধের পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। পরে বেলা ১১টা ১০ মিনিটে জাতীয় স্মৃতিসৌধের প্রাঙ্গণ ত্যাগ করে গোপালগঞ্জের টুঙ্গীপড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণের জন্য রওনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক, গণপূর্ত বিভাগের প্রধান বৃক্ষপালনবিদ মো. আহসান হাবীব, ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার ও জাতীয় স্মৃতিসৌধের উপসহকারী প্রকৌশলী মিজানুর রহমানসহ অনেকে।এর আগে বৃহস্পতিবার (২৪ জুন) নতুন সেনাপ্রধান জেনারেল শফিউদ্দিন আহমেদকে র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তাকে র‌্যাঙ্ক ব্যাজ পরান নৌবাহিনী প্রধান রিয়ার এডমিরাল এম শাহীন ইকবাল ও বিমান বাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল শেখ আব্দুল হান্নান। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com