শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

জেলায় ল্যাপটপ পেয়েছে ২৪৮ প্রাথমিক বিদ্যালয়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৬৬ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

চাঁপাইনবাবগঞ্জ জেলার ৫ উপজেলার ২৪৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয় পেয়েছে ল্যাপটপ। এর মধ্যে সদর উপজেলার ৯২টি, শিবগঞ্জ উপজেলার ৭৮টি, গোমস্তাপুর উপজেলার ৪২টি, নাচোল উপজেলার ১৫টি ও ভোলাহাট উপজেলার ২১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ল্যাপটপ দেয়া হয়েছে। উপজেলা শিক্ষা অফিসারদের মাধ্যমে ল্যাপটপগুলো বিতরণ করা হয়েছে।
এই তথ্য নিশ্চিত করে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জেছের আলী বলেন, চতুর্থ প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচি (পিইডিপি-৪)’র আওতায় এই জেলার ২৪৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য ল্যাপটপ উপজেলা শিক্ষা অফিসারদের মাধ্যমে ইতোমধ্যে বিতরণ করা হয়েছে। মাল্টিমিডিয়া ক্লাসসহ ওইসব বিদ্যালয়ের দাপ্তরিক কাজে ল্যাপটপগুলো ব্যবহার হচ্ছে।
প্রসঙ্গত, গত সোমবার ‘মানসম্মত শিক্ষা, স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা’- স্লোগানে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার ২১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়। উপজেলা মিলনায়তনে উপজেলা শিক্ষা অফিসার মো. আব্দুল গাফফারের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য মু. জিয়াউর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com