শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুপুরের খাবার এক টুকরা পাঙ্গাশ মাছ মোরেলগঞ্জ হাসপাতালের দৈন্যদশা শুভ প্রবারণা পূর্ণিমা উদযাপনকালীন নিরাপত্তা নিশ্চিতে বাংলাদেশ সেনাবাহিনী মাদারীপুরে ডিম আমদানী বন্ধ ক্রেতারা বিপাকে, বেড়েছে সব ধরণের নিত্যপণ্যে রাজশাহীতে ইন্টার্ন ভাতা চালুসহ ৪ দফা দাবিতে নার্সিং শিক্ষার্থীদের বিক্ষোভ ভোজ্যতেলে ভ্যাট ছাড় দিলো এনবিআর বাসে গ্যাস নিতে গিয়ে বিস্ফোরণে নিহত তিন, আহত ২০ রেললাইনে শুয়ে আত্মহত্যার চেষ্টা, হার্ড ব্রেকে ট্রেনের ইঞ্জিন বিকল কৃষিকাজ ছেড়ে মাছ চাষে ভাগ্য খুলেছে শরিফুল ও মিন্টু আলীর সামাজিকভাবে বয়কট করতে হবে মাদক কারবারি পরিবারগুলোকেও : জেলা প্রশাসক আব্দুস সামাদ নাচোলে কর্মশালা

দুর্ঘটনা ও ভারী বৃষ্টিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪
  • ১৮ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

সড়ক দুর্ঘটনা ও টানা ভারী বৃষ্টির কারণে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে প্রায় ২৩ কিলোমিটার এলাকাজুড়ে যানবাহনের ধীরগতি সৃষ্টি হয়েছে।শুক্রবার (৪ অক্টোবর) ভোর থেকে সড়কে এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে। ফলে এ সড়কে যাতায়াত করা যানবাহনের চালক ও যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

জানা গেছে, মধ্যরাতে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের এলেঙ্গা-কালিহাতী লিংক রোডে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক সড়ক থেকে সরাতে কিছুটা সময় লাগায় সড়কে যানজটের সৃষ্টি হয়। পরে বাস ও ট্রাক সরিয়ে নিলে সড়ক স্বাভাবিক হচ্ছিল। তবে পরপর আরও দুই থেকে তিনটি দুর্ঘটনা ও টানা ভারী বৃষ্টির কারণে সড়কে গাড়ির গতি কমে যায়।

বর্তমানে মহাসড়কের রাবনা বাইপাস এলাকা থেকে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় পর্যন্ত প্রায় ২৩ কিলোমিটার এলাকাজুড়ে যানবাহনের ধীরগতি রয়েছে। মাঝেমধ্যে গাড়ি সামনের দিকে এগিয়ে গেলেও আবার থেমে যাচ্ছে। এ কারণে দুর্ভোগ পোহাতে হচ্ছে যানবাহন চালক ও যাত্রীদের।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ নান্নু খান বলেন, ভোর থেকে সড়কে গাড়ির ধীরগতি রয়েছে। এরমধ্যে এ সড়কে দুই থেকে তিনটি দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনা ও টানা ভারী বৃষ্টির ফলে সড়কে যানবাহনের ধীরগতির সৃষ্টি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে যানজট নিরসনে পুলিশ কাজ করছে। আশা করছি খুব দ্রুতই সড়কে যান চলাচল স্বাভাবিক হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com