শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

নাচোলে চামুচ প্রতিকের (স্বতন্ত্র) মেয়র প্রার্থী বাবুর নির্বাচনী সভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৫ বার পঠিত

মোঃ মনিরুল ইসলাম,নাচোল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে চামুচ প্রতিকের (স্বতন্ত্র) পৌর মেয়র প্রার্থী রেজাউল করিম বাবুর নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকেলে ডাকবাংলো পাঙ্গনে পৌর আওয়ামী লীগের সদস্য খাইরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মেয়র প্রার্থী রেজাউল করিম বাবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, পৌর ৮নং ওয়়ার্ড আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মুঞ্জুর আনসারী ২নং সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ, ১নং সভাপতি আনিসুর রহমান, ৬নং সভাপতি আলাউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী সুমন প্রমূখ। বক্তব্যের মাঝে মেয়র প্রার্থী রেজাউল করিম বাবু বলেন, আমি অল্প সময়ের মধ্যে জনগণের মাঝে যেভাবে মিশেছি, মা বোনদের দ্বারেদ্বারে গিয়েছি, এবং সম্ভবের মধ্যে জতটুকু কাজ করেছি, আমার বিশ্বাস জনগণ আমাকেই ভোট দিয়ে যয়যুক্ত করবেন ইনশাআল্লাহ। তিনি আরও বলেন, অল্প সময়ের মধ্যে আমি যে পরিমাণ কাজ করেছি আমার চাইতে যদি কেউ বেশি কাজ করে থাকে আপনার ভোট তাকেই দিবেন, আমার কোন আফসোস থাকবে না। তিনি জনগণের সামনে আরও একটি কথা বললেন, আমি যদি মেয়র হতে পারি, আমার রক্ত বিক্রি করে হলেও জনগণের পাশে থাকবো, কথা রাখবো এবং আপনাদের প্রতি শ্রুতি রাখবো, আমি হাজারো মা বোনদের সামনে কথা দিলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com