বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

নৈতিকতা ও বিপথগামিতা রোধে যুবদের ভূমিকা শীর্ষক আলোচনা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ২৭ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদকবিরোধী কর্মকাণ্ডে নৈতিকতার অবক্ষয় এবং বিপথগামিতা রোধকল্পে যুবদের ভূমিকা শীর্ষক জনসচেতনতামূলক এক আলোচনা অনুষ্ঠান বুধবার অনুষ্ঠিত হয়েছে। জেলা যুব উন্নয়ন অধিদপ্তর যুবভবনে এই অনুষ্ঠানের আয়োজন করে।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন- জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। বিশেষ অতিথির বক্তব্য দেন- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন। সূচনা বক্তব্য দেন- জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক আব্দুল মান্নান।
বক্তারা বলেন- নৈতিকতার অবক্ষয় ও বিপথগামিতা রোধে যুবসমাজের বিরাট ভূমিকা রয়েছে। মাদক, সন্ত্রাস দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করে। তাই মাদক থেকে দূরে থাকতে হবে, যুবসমাজকে বিপথগামিতার হাত থেকে রক্ষা করতে হবে। এ কাজে যুবদেরই এগিয়ে আসতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com