শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

বগুড়ায় সন্ত্রাস বিরোধী সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী : যতদিন শেখ হাসিনা থাকবেন ততদিন বাংলাদেশ আলোকিত থাকবে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৫২ বার পঠিত

বগুড়া সংবাদদাতা : স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান বলেছেন, যতদিন শেখ হাসিনা থাকবেন, ততদিন বাংলাদেশ আলোকিত থাকবে। দেশের মানুষ চায় আলোকিত বাংলাদেশ। তারা অন্ধকার বাংলাদেশ আর চায়না। বঙ্গবন্ধুর কন্যা দেশকে বদলে দিয়েছেন। অতীতে আমরা পথ হারিয়েছিলাম। এখন আবার পথে ফিরে এসেছি। তিনি আজ মঙ্গলবার বগুড়া পুলিশ লাইন্স মাঠে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি আরও বলেন, আজকের পুলিশ জনগণের পুলিশ হয়েছে। সন্ত্রাস ও মাদক দুই-ই সমস্যা। বর্তমান সরকার সন্ত্রাস নির্মূল করেছে, মাদকের বিরুদ্ধে লড়াই চলছে। মাদকের বিরুদ্ধে কঠোর আইন করা হচ্ছে। আইনশৃঙ্খলাবাহিনী মাদকদ্রব্য নিয়ন্ত্রণে কাজ করে চলেছে। তিনি বলেন, সব চ্যালেঞ্জ মোকাবেলা করার ক্ষমতা সরকারের রয়েছে। পাশের দেশ থেকে মাদক আসছে। ভারত মায়ানমারের সাথে মাদক নিয়ন্ত্রণ নিয়ে কথা চলছে।

রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বগুড়া ৫ এলাকার সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান, বগুড়া ১ এলাকার সংসদ সদস্য সাহাদারা মান্নান, বগুড়া ৭ এলাকার সংসদ সদস্য মোঃ রেজাউল করিম বাবলু। বক্তব্য রাখেন, বগুড়ার জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক, জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু, জেলা পরিষদের প্রশাসক ডা. মো: মকবুল হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়ন।

প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান আরও বলেন, ভয়ংকর যত ড্রাগ আছে তা আসে মায়নমার থেকে। ভারতকে অনুরোধ করা হয়েছে, যাতে সীমান্তবর্তী এলাকায় ফেন্সিডিল সহজলভ্য না হয়। বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। সাধারণ মানুষদেরকেও এগিয়ে আসতে হবে। পরিবারের যুবক ছেলেটি কোথায় যায় কার সাথে মেলামেশা করে সেই খেয়াল রাখতে হবে। পারিবারিক অনুশাসন যাতে বজায় থাকে সেই ব্যবস্থা নিতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্যাতিত নিপীড়িত রোহিঙ্গা জনগোষ্ঠীকে বাংলাদশে আশ্রয় দিয়েছে। মানবিক কারণে বর্ডার উন্মুক্ত করা হয়েছিলো। এখন ১২ লাখ রোহিঙ্গা বাংলাদেশে রয়েছে।

মন্ত্রী আরও বলেন, দেশে যত মামলা হয় তার ৬০ ভাগ মামলা হয় মাদকের মামলা। মাদকের মামলায় সাক্ষী না পাওয়ায় আসামিরা পার পেয়ে যায়।  তিনি বলেন, ৯৯৯ এ ফোন করে জনগণ এখন আইনী সেবা পাচ্ছে। ফোন করলেই মিলছে পুলিশের সহায়তা। তিনি বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে  শেখ হাসিনার বিকল্প নাই। আগামী নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা নির্বাচিত হলে বাংলাদেশ সঠিক জায়গায় পৌছুবে।

এর আগে বগুড়ায় বগুড়ার উন্নয়ন এবং প্রধানমন্ত্রীর বগুড়া সফরের ওপর তথ্যচিত্র প্রদর্শন করা হয়। এছাড়াও করোনায় মৃত পরিবহন মালিকদের পরিবার ও দুঃস্থ শ্রমিকদের আর্থিক প্রণোদনা প্রদান করা হয়। এছাড়াও মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসায় ৬৫ জনকে ভ্যান ও সেলাই মেশিন উপহার দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com