রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন

বিখ্যাত সঙ্গীত শিল্পী ও সুরকার বাপ্পি লাহিড়ীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৮০ বার পঠিত
অনলাইন নিউজ : বিখ্যাত সঙ্গীত শিল্পী ও সুরকার বাপ্পি লাহিড়ীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার এক শোক বার্তায় প্রধানমন্ত্রী তার আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাতে ভারতের মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন বাপ্পি লাহিড়ী। গত এক মাস হাসপাতালে চিকিৎসা নিয়ে সোমবার বাড়ি ফিরেছিলেন তিনি। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পরদিন (মঙ্গলবার) তার শারিরীক অবস্থা খারাপ হয়। চিকিৎসকের পরামর্শে ফের হাসপাতালে নেওয়া হয়।  চিকিৎসক জানিয়েছেন, অবস্ট্রাকটিভ স্লিপ এপনিয়ার কারণে মারা গেছেন বাপ্পি লাহিড়ী। এছাড়াও একাধিক শারীরিক জটিলতায় ভুগছিলেন এই গুণী শিল্পী।
সত্তর এবং আশি দশকের শেষের দিকে চলতে চলতে, ডিস্কো ড্যান্সার এবং শরাবি এর মতো বেশ কয়েকটি চলচ্চিত্রে জনপ্রিয় গান গেয়ে ছিলেন তিনি। বলিউডে তার শেষ গান ‘ভাঙ্কাস’ ছিল ২০২০ সালে মুক্তি পাওয়া চলচ্চিত্র ‘বাঘি ৩’ এর জন্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com