মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন

ময়মনসিংহ মেডিকেলে গত ২৪ ঘণ্টায় করোনায় ১৩ জনের মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৩১৭ বার পঠিত

ময়মনসিংহ সংবাদদাতা : ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১৩ জনের মৃত্যু হয়েছে। এতে করোনা আক্রান্তে ৪ জন এবং করোনা উপসর্গ নিয়ে মারা যায় ৯ জন। মৃতদের মধ্যে ময়মনসিংহে ৮ জন, নেত্রকোনার ৩ জন, জামালপুর ও টাঙ্গাইলের ১ জন করে রয়েছে।

করোনা আক্রান্তে মৃতরা হলো ময়মনসিংহ গফরগাঁও উপজেলার সিরাজ মিয়া (৫৫), শিরিনা (৫০), ভালুকা উপজেলার মো. আমির আলী (৭০), নেত্রকোনা কেন্দুয়া উপজেলার মো. জান্নাত আলী (৯০)।

এছাড়াও সন্দেহজনক উপসর্গ নিয়ে যারা মারা গেছেন তারা হলো ময়মনসিংহ সদরের সিরাজ (৭৬), রাশেদা (৭০), ধোবাউড়া উপজেলার আয়েশা খাতুন (৭৫), ফুলপুর উপজেলার গিয়াস উদ্দিন (৭৫), গফরগাঁও উপজেলার নজরুল ইসলাম (৬৫), নেত্রকোনা সদরের রতন মিয়া (৫০), রেনু আক্তার (৩৫), জামালপুর সদরের মরিয়ম (৬৫) ও টাঙ্গাইল ঘাটাইল উপজেলার শুকুর মাহমুদ (৮০)।

এ তথ্য নিশ্চিত করে করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৪১ জন ভর্তিসহ এখন পর্যন্ত ৩৬৩ জন এবং আইসিউতে ২২ জন চিকিৎসাধীন আছেন। সুস্থ হয়েছেন ৩৬ জন।

এদিকে সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৭০৮ টি নমুনা পরীক্ষায় আরো ১৪৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২১.০৪ শতাংশ। জেলায় মোট আক্রান্ত ১৯ হাজার ৩৩০ জন। সুস্থ হয়েছেন ১৪ হাজার ৬২২ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com