শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুপুরের খাবার এক টুকরা পাঙ্গাশ মাছ মোরেলগঞ্জ হাসপাতালের দৈন্যদশা শুভ প্রবারণা পূর্ণিমা উদযাপনকালীন নিরাপত্তা নিশ্চিতে বাংলাদেশ সেনাবাহিনী মাদারীপুরে ডিম আমদানী বন্ধ ক্রেতারা বিপাকে, বেড়েছে সব ধরণের নিত্যপণ্যে রাজশাহীতে ইন্টার্ন ভাতা চালুসহ ৪ দফা দাবিতে নার্সিং শিক্ষার্থীদের বিক্ষোভ ভোজ্যতেলে ভ্যাট ছাড় দিলো এনবিআর বাসে গ্যাস নিতে গিয়ে বিস্ফোরণে নিহত তিন, আহত ২০ রেললাইনে শুয়ে আত্মহত্যার চেষ্টা, হার্ড ব্রেকে ট্রেনের ইঞ্জিন বিকল কৃষিকাজ ছেড়ে মাছ চাষে ভাগ্য খুলেছে শরিফুল ও মিন্টু আলীর সামাজিকভাবে বয়কট করতে হবে মাদক কারবারি পরিবারগুলোকেও : জেলা প্রশাসক আব্দুস সামাদ নাচোলে কর্মশালা

রাজশাহী রেলওয়েতে স্টেশনে জনসচেতনতা বৃদ্ধি ও পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ১০ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

রাজশাহী রেলওয়ে স্টেশনে জনসচেতনতা বৃদ্ধি ও পরিচ্ছন্নতা কার্যক্রমের শুভ উদ্বোধন করেছেন  বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক মামুনুল ইসলাম।

বুধবার (১৬ অক্টোবর) সকাল ১০টায় স্টেশনটিকে সার্বক্ষণিক পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার উদ্দেশ্যে এই কার্যক্রম উদ্বোধন করা হয় ।

এই কার্যক্রমে  প্রায় ১৫ জন পরিচ্ছন্নতা কর্মী  অংশগ্রহণ করেন।

মহাব্যবস্থাপক উদ্বোধনের সময় সাংবাদিকদের জানান,    রাজশাহী রেলওয়ে স্টেশন  পশ্চিমাঞ্চলের একটি মডেল ষ্টেশন। স্টেশনটিকে সার্বক্ষণিক পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার উদ্দেশ্যে সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা দেন এবং যাত্রীগণ যাতে যত্রতত্র ময়লা আবর্জনা না ফেলে নিদির্ষ্ট  স্থানে ফেলেন সে বিষয়ে অনুরোধ করেন এবং স্টেশনকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে তিনি যাত্রীদের সহযোগিতা কামনা করেন।

এসময়ে স্টেশনে উপস্থিত ছিলেন এডিশনাল জিএম আহমেদ হোসেন মাসুম, সিসিএম সুজিত কুমার বিস্সাস,

অতিরিক্ত প্রধান প্রকৌশলী  আহসান জাবির

এছাড়াও বাংলাদেশে স্কাউটের রাজশাহী জেলার সাধারণ সম্পাদক একে এম রকিবুল হক, শিরোইল রেলওেয়ের কলোনি মুক্ত স্কাউটস গ্রুপ কাব ইউনিক লিডার মো জাহিদ হাসান সৌভন, সিনিয়র রোভার মো মাসুম হোসেন প্রমুখ ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com