বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক কারবারী আটক রাজশাহীতে নামিদামি ব্যান্ডের নামে নকল প্রসাধনীর কারবার, একজন গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের দোয়া ও ইফতার

র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে আড়াই কেজি হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ২৬৮ বার পঠিত

মোঃ হারুন অর রশিদঃ রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি অভিযান চালিয়ে আড়াই কেজি হেরোইন সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-৫,রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল (২৯ ডিসেম্বর ২০২১) তারিখ সন্ধ্যা ৭ ঘটিকায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন আচওয়া গ্রামস্থ ব্রাক অফিসের সামনে রাজশাহী টু চাঁপাইনবাবগঞ্জ গামী হাইওয়ে রোড সংলগ্ন দক্ষিণ পার্শ্বে জনৈক হান্নান ডাক্তারের আম বাগানের ভিতরে অপারেশন পরিচালনা করে ১ কেজি ৫০ গ্রাম হেরোইনসহ শ্রী উজ্জল মন্ডল (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক ব্যক্তি জেলার গোদাগাড়ী থানাধীন গোদাগাড়ী পৌর এলাকার বাড়ইপাড়া (গুড়িপাড়া) গ্রামের পূর্ণ মন্ডলের ছেলে। অপর অভিযানে, র‌্যাব-৫,রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল একই তারিখে বিকাল ৫:৫০ ঘটিকায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পৌর এলাকার ৬নং ওয়ার্ডের রসুলপুর মোড়স্থ জনৈক উজ্জল এর সেলুন দোকানের সামনে পাঁকা রাস্তার উপর একটি বিশেষ অভিযান পরিচালনা করে ১ কেজি ৪৮৫ গ্রাম হেরোইনসহ মোঃ শামিম হোসেন (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে।আটক ব্যক্তি জেলার শিবগঞ্জ থানাধীন কানসাট ইউনিয়নের ২ নং ওয়ার্ডের কানসাট কলোনী পাড়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। ধৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com