বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

শিবগঞ্জের সেই অসুস্থ স্কুল শিক্ষকের চিকিৎসার দায়িত্ব নিলেন অতিরিক্ত ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ২৭৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে দীর্ঘদিন থেকে দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত স্কুল শিক্ষক তারিফ উদ্দিনের চিকিৎসার দায়িত্ব নিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম-কমিশনার অতিরিক্ত ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম। খুব শীঘ্রই তাঁকে ঢাকায় নিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে। শুক্রবার সৈয়দ নুরুল ইসলামের মেজো ভাই শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম এর পক্ষ থেকেও নগদ অর্থসহ প্রয়োজনীয় খাবার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।
নগদ অর্থ ও প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেওয়ার উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আব্দুল্লাহ আল মামুন, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানা, মনাকষা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমরান আলী ও সাধারন সম্পাদক শামীম রেজা। এসময় তারা সৈয়দ নুরুল ইসলাম এর পক্ষ থেকে উন্নত চিকিৎসার ব্যবস্থা করার কথা জানান অসুস্থ স্কুল শিক্ষককে।

উল্লেখ্য,স্কুল শিক্ষক তারিফ উদ্দিন শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের সাতরশিয়া গ্রামের বাসিন্দা ও বিনোদপুর ইউনিয়নের রসুন চক বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক। দীর্ঘ ২১ বছর যাবৎ শিক্ষকতা করলেও এমপি ভুক্তি না হওয়ায় বেতন ভাতা বঞ্চিত রয়েছেন। বর্তমানে তিনি এক বছর ধরে প্যারালাইসিসসহ নানা ধরনের জটিল রোগে আক্রান্ত হয়ে মানবেতর জীবনযাপন করছেন। তার মানবেতর জীবনযাপন নিয়ে সামাজিক মাধ্যম ও গণমাধ্যমে খবর প্রকাশিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com