সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০২:০২ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ জেলা আ. লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দিন মণ্ডলের সুস্থতা কামনায় দোয়া

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ২১০ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দিন মণ্ডল ১৪ জুন থেকে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ১৯ জুন শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রয়েছেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক প্রবীণ এই রাজনীতিকের খোঁজ নিচ্ছেন বলে জানান হাসপাতালে অবস্থানরত জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আরিফুর রেজা ইমন। মঙ্গলবার বিকেলে মুঠোফোনে জেলাবাসিকে মঈনুদ্দিন মণ্ডলের সুস্থতার জন্য সবার দোয়া চেয়েছেন ইমন।

এদিকে মঙ্গলবার বিকালে শহরের শহীদ মনিমুল হক সড়কের জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দিন মণ্ডলের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলামের সঞ্চালনায় দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল ওদুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, ডাঃ গোলাম রাব্বানী, কোষাধ্যক্ষ এরফান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম, সাংগঠনিক সম্পাদক মেসবাহুল সাকের জ্যোতিসহ অন্যরা। পরে মঈনুদ্দিন মণ্ডলের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন মাওলানা নাহিদ ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com