রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

টিকা সনদ না থাকলে দোকানপাট বন্ধ করে দেওয়া হবে: মেয়র

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮৪ বার পঠিত
টিকা সনদ না থাকলে দোকানপাট বন্ধ করে দেওয়া হবে: মেয়র
ফটো সংগৃহীত

অনলাইন নিউজ : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, ‘গণহারে করোনা প্রতিরোধের টিকাদান চলছে। আগে টিকা নিতে অনেক কাগজপত্র দেখাতে হত। ‘কাগজপত্র নেই, হারিয়ে গেছে’ এইসব অজুহাতে অনেকেই টিকা গ্রহণ করেনি। এখন এসব কাগজপত্রের কোনো প্রয়োজন নেই।

একটা ফোন নাম্বার থাকলেই টিকা পাওয়া যাচ্ছে। অনুগ্রহ করে সবাই টিকা নিন। বন্ধের দিনগুলাতেও আমাদের টিকা কেন্দ্র খোলা। ’

এ সময় তিনি বলেন, ‘এত সহজ করার পরও যারা টিকা নেবেন না তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। ’ যে সব দোকান মালিক ও কর্মচারী অন্তত একডোজ করোনা টিকা গ্রহণের প্রমাণ দেখাতে পারবেন না তাদের দোকানপাট বন্ধ করে দেওয়া হবে। ’

আজ শুক্রবার দক্ষিণখানের কসাই বাড়ি রেলগেইট এলাকায় একটি গণটিকা কেন্দ্রের কার্যক্রম পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, টিকা নিলে টাকা লাগে না, কেউ ক্ষতিগ্রস্ত হয় না। বরং পরিবার ও দেশের মানুষ সুরক্ষিত থাকে। নিজের ও অন্যের সুরক্ষা নিশ্চিত করতে সবার টিকা নিতে হবে।

মেয়র আতিকুল ইসলাম শুক্রবার সকাল থেকে অঞ্চল-১, ৭ ও ৮ এলাকায় স্থাপিত ডিএনসিসির টিকা কেন্দ্রগুলো পরিদর্শন করেন। পরিদর্শন শেষে মেয়র বলেন, ‘সাধারণত শুক্রবারে টিকা প্রদান বন্ধ থাকে। কিন্তু বিভিন্ন পেশার মানুষ সপ্তাহের অন্যান্য দিন ব্যস্ত থাকায় তাদের কথা বিবেচনা করে শুক্রবারও উত্তর সিটি কর্পোরেশনের অফিস খোলা রাখা হয়েছে। এতে সারা মিলেছে। আগামীকাল শনিবারও গণটিকা কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি উল্লেখ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com