সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

দুঃস্থ, এতিম শিশু, অসহায়, দরিদ্র ও ক্ষুধার্তদের নিয়ে ইফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ১৪০ বার পঠিত
দুঃস্থ, এতিম শিশু, অসহায়, দরিদ্র ও ক্ষুধার্তদের নিয়ে ইফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)
ফটো সংগৃহীত
অনলাইন নিউজ : দুঃস্থ, এতিম শিশু, অসহায়, দরিদ্র ও ক্ষুধার্তদের নিয়ে ইফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার (১৭ এপ্রিল) র‌্যাব ফোর্সেসের সদর দফতরে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, সিয়াম সাধনার মাধ্যমে রমজানে আমরা ক্ষুধার্ত ও অসহায় মানুষের কষ্ট বুঝতে চেষ্টা করি। আমাদের সকলের উচিত রমজানে সিয়াম সাধনার পাশাপাশি দুস্থ ও এতিম শিশু, অসহায়, দরিদ্র ও ক্ষুধার্তদেরকে সহায়তার মাধ্যমে তাদের দুঃখ কষ্ট লাঘবের চেষ্টা করা। তাই মহান আল্লাহ তায়ালার অনুগ্রহ পেতে পবিত্র রমজান মাস উপলক্ষে আমাদেরকে রমজানের রোজাসমূহ গুরুত্বের সহিত পালন করতে হবে। পাশাপাশি নামাজ আদায়, অসহায়, দুস্থদের পাশে দাঁড়ানো এবং আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করতে হবে।
তিনি বলেন, আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সকল শ্রেণির মানুষ মিলে ঈদের আনন্দ সমানভাবে উপভোগ করতে পারি-এ আশাবাদ ব্যক্ত করছি।
প্রধান অতিথির বক্তব্যে চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে আমরা পেয়েছি স্বাধীনতার স্বাদ। স্মরণ করছি ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে আত্মোৎসর্গকারী সকল শহীদদের প্রতি। একই সাথে স্মরণ করছি জাতির পিতার পরিবারের সকল শহীদ সদস্যদের। সঙ্গে সঙ্গে স্বরণ করছি লে. কর্নেল আজাদসহ ৩০ জন শহীদ র‌্যাব সদস্যকে। যারা বিভিন্ন সময়ে দায়িত্ব পালন করতে গিয়ে নিজেদেরকে আত্মাহুতি দিয়েছেন। তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।
এ সময় ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কেএম আজাদ, অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ডিআইজি ইমতিয়াজ আহমেদ, আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন, গোয়েন্দা প্রধান লে. কর্নেল মো. মশিউর রহমান, অতিরিক্ত পরিচালক মেজর রইসুল আজম, সহকারী পরিচালক সিনিয়র এএসপি আ.ন.ম আল ইমরান, সিনিয়র এএসপি আল আমিনসহ র‌্যাবের উর্ধ্বতন কর্মকর্তা ও গণমাধ্যমকর্মী

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com