সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

শিবগঞ্জের সেই আহত স্কুলছাত্রের পরিবার পেল সমকাল – আল খায়ের খাদ্য সহায়তা

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ১৪৭ বার পঠিত

বিডি ঢাকা ডট কম নিউজঃ রমজানে অসহায় মানুষের পাশে’ শ্লোগান নিয়ে চাঁপাইনবাবগঞ্জের দুই শতাধিক হতদরিদ্র মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে আল-খায়ের ফাউন্ডেশন ও সমকাল সুহৃদ সমাবেশ ।তবে ক্ষমতাসীন দলের ২ গ্রæপের রাজনৈতিক গ্যাঁড়াকলের মধ্যে এক পক্ষের রাখা পরিত্যক্ত ককটেলের আঘাতে যখন একটি দরীদ্র পরিবারের শিশু অন্ধত্ব বরন করতে যাচ্ছে ঠিক এ সময় সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে আল-খায়ের ফাউন্ডেশন ও সমকাল সুহৃদ সমাবেশ । ৭ এপ্রিলের সমকালে পড়ার টেবিলে নয়, বিছানায় দিন কাটছে শিশু ইমনের ’ সংবাদটি প্রচারের পর কোন রাজনৈতিক নেতা খোঁজ না নিলেও এগিয়ে এসেছে সমকাল।
আল-খায়ের ফাউন্ডেশন ও সমকাল সুহৃদ সমাবেশের যৌথ উদ্যোগে সোমবার সকালে উপজেলা কৃষি অফিস চত্বরে ইমনের পিতা আনারুল ইসলামের হাতে তুলে দেয়া হয় খাদ্যসহায়তা। খাদ্য সহায়তার মধ্যে চাল, ডাল, আটা, সয়াবিন তেল, চিনি, ছোলা, আলু, পেঁয়াজ, লবণ, দুধ, মরিচ ও হলুদের গুড়াসহ ১৪ প্রকারের খাদ্যসামগ্রী রয়েছে। এসব খাদ্য সামগ্রী পেয়ে আবেগে কেঁদে ফেলেন।
তিনি জানান, রাজনীতির বলি হয়ে তার ছেলের জন্য বাড়ির পোষা ৬ টি ছাগল সহ টাকা-পয়সা সব শেষ হয়ে গেলেও কেউ খোঁজ রাখেনি।দেয়নি কেউ কোন সহায়তা।কিন্তু সমকাল পরিবার এগিয়ে আসায় তিনি আনন্দিত। একপর্যায়ে তিনি সমকালের জেলা প্রতিনিধি একেএস রোকনের হাত ধরে কেঁদে ফেলেন।

এর আগে ১৮ মার্চ শুক্রবার দুপুরের খাবার খেয়ে ইমন ও তার ছোট ইকবাল শিবগঞ্জ স্টেডিয়াম সংলগ্ন পশ্চিম দিকের আমবাগানে গাছের পাতা ও ডালপালা কুড়াতে গিয়ে ইমন একটি পরিত্যক্ত ককটেল দেখে পা দিয়ে চালানোর চেষ্টা করলে ককটেলটি বিস্ফোরিত হয়। এতে তার বাম চোখসহ শরীরের বিভিন্ন স্থান জখম হয়। স্থানীয় হাসপাতালে চিকিৎসার সময় ইমনের অবস্থা অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com