বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

ঝিনাইগাতীতে ভারতীয় মদসহ গ্রেফতার-৩

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪
  • ৩ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

শেরপুরের ঝিনাইগাতীতে আমদানী নিষিদ্ধ ২৪বোতল ভারতীয় মদসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার(২৩অক্টোবর) দিবাগত রাতে উপজেলার সদর বাজারের সিয়াম কাউন্টারের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার নলকুড়া ইউনিয়নের বড় রাংটিয়া এলাকার কালা গাজির ছেলে মাদক সম্রাট মিষ্টার আলী ওরফে মনছুর আলী(৩৫), মৃত বাচ্চু মিয়ার ছেলে বাদল মিয়া(২০) এবং চাঁন মিয়ার ছেলে আয়নাল হক(৩০)।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, মাদক সম্রাট মিষ্টার আলী ওরফে মনছুর আলীসহ অপর দুই মাদক কারবারি যাত্রী সেজে অভিনব কায়দায় দুটি ব্যাগে মদ নিয়ে রাতের গাড়ীতে ঢাকায় যাওয়ার উদ্দেশ্য সিয়াম কাউন্টারে আসে। এসময় তাদের সঙ্গে থাকা ব্যাগের ওজন দেখে কাউন্টারের লোকজনের সন্দেহ হয়। অবস্থা বেগতিক দেখে ব্যাগ রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন তাদেরকে ধরে ফেলে।

খবর পেয়ে এসআই ফরহাদ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদের থাকা সঙ্গে থাকা দুটি ব্যাগে ২৪ বোতল ভারতীয় মদসহ তাদেরকে গ্রেফতার করে। উদ্ধারকৃত মদের আনুমানিক বাজার মূল্য ৯৬হাজার টাকা। প্রসঙ্গত উল্লেখ্য, গ্রেফতারকৃত মিষ্টার আলী ওরফে মনছুরের বিরুদ্ধে ইতিপূর্বেও একাধিক মাদক মামলা রয়েছে।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল আমিন এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com