মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

আগস্টের প্রথম দিনে বিশাল শোক র‌্যালি আওয়ামী লীগের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৯২ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জে বিশাল র‌্যালির মধ্যদিয়ে শোকাবহ আগস্টের কর্মসূচি শুরু করল আওয়ামী লীগ। পূর্ব নির্ধারিত কর্মসূচি হিসেবে মঙ্গলবার এই র‌্যালির আয়োজন করে জেলা আওয়ামী লীগ।
এই কর্মসূচিতে সদর, শিবগঞ্জ, নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা থেকে আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নবাবগঞ্জ সরকারি কলেজ প্রাঙ্গণে জমাতে হন। পরে সেখান থেকে শোক র‌্যালি বের করা হয়। কর্মীদের স্লোগানে স্লোগানে র‌্যালিটি বিক্ষোভ মিছিলে পরিণত হয়।
মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে বঙ্গবন্ধু চত্বরে সমাবেশে মিলিত হয়। এসময় নেতাকর্মীদের ধন্যবাদ দিয়ে সংক্ষিপ্ত বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান এমপি। এসময় তিনি আগামী দিনে বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহ্বান জানান।
কর্মসূচিতে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি, সহসভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, সহসভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক রোকন উজ জামানসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com