বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

আজানের সময় পূজামণ্ডপের বাদ্যযন্ত্র বন্ধ রাখতে হবে,পূজামণ্ডপে বাধ্যতামূলক সিসি ক্যামেরা, থাকবে স্থায়ী আনসার : স্বরাষ্ট্রমন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ২৩৯ বার পঠিত
আজানের সময় পূজামণ্ডপের বাদ্যযন্ত্র বন্ধ রাখতে হবে,পূজামণ্ডপে বাধ্যতামূলক সিসি ক্যামেরা, থাকবে স্থায়ী আনসার : স্বরাষ্ট্রমন্ত্রী
ফটো সংগৃহীত
অনলাইন নিউজ : আসন্ন দুর্গাপূজায় দেশের প্রতিটি পূজামণ্ডপে সিসি ক্যামেরা স্থাপন করা বাধ্যতামূলক করা হয়েছে। সেইসঙ্গে মণ্ডপগুলোতে স্থায়ীভাবে থাকবে আনসার সদস্য। রোববার সচিবালয়ে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্তসভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সভা শেষে সাংবাদিকদের এ তথ্য জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
গত বছরের অভিজ্ঞতা থেকে আসন্ন দুর্গাপূজায় এবার আইনশৃঙ্খলা বাহিনীকে আরও বিশেষ তৎপর থাকার নির্দেশনা দেওয়া হয়েছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নিজস্ব স্বেচ্ছাসেবক থাকবে। পাশাপাশি, ভ্রাম্যমাণ আদালতও তৎপর থাকবে। আগামী ১ অক্টোবর থেকে সারাদেশে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। এবছর সারাদেশে পূজামণ্ডব হচ্ছে ৩২ হাজার ১৬৮টি; যা গতবছরের চেয়ে বেশি।
পূজায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আজানের সময় পূজামণ্ডপের বাদ্যযন্ত্র বন্ধ রাখতে হবে।
পূজামণ্ডপের আইনশৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠু রাখার জন্য সবধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন, এবার পূজামণ্ডপে অবশ্যই সিসি ক্যামেরা থাকতে হবে। এমন জায়গায় পূজামণ্ডপ করা যাবে না, যেখানে গাড়ি প্রবেশ করতে পারে না। এছাড়াও পূজামণ্ডপের স্বেচ্ছাসেবকদের বাধ্যতামূলক হাতে আর্মব্যান্ড পরার নির্দেশনা দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com