বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

আব্দুল ওদুদ বিশ্বাস কে সংবর্ধনা ও বিশাল মোটরসাইকেল শোডাউন

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ১৬৮ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

আবারও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনে বিএনপি থেকে (৬)সংসদ সদস্যদের পদত্যাগ করাই শুন্য আসনের উপনির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় সাবেক সফল এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বিশ্বাসকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দিলেন দলের নেতাকর্মীরা।

সোমবার (২ জানুয়ারী) দুপুর ১২টায় শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চ চত্বরে ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

এর আগে সকাল ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ দারিয়াপুর শহরের প্রবেশদ্বার হাতাপাড়া এলাকায় হাজার হাজার নেতাকর্মী উপস্থিত হয়ে সেখানে তাকে বরণ করে নেয়। পরে কয়েক হাজার মোটরসাইকেলের বিশাল একটি শোডাউন শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চ চত্বরে এসে শেষ হয়।

এ সময় উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকার পক্ষে আরেকটিবার ভোট চান আব্দুল ওদুদ বিশ্বাস। তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন দেশ এগিয়ে যাচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ এগিয়ে যাচ্ছে, এই অগ্রযাত্রাকে ধরে রাখতে চাঁপাইনবাবগঞ্জের উন্নয়নে আপনারা নৌকার পক্ষে জনমত সৃষ্টি করে মাঠে আপনাদের সবাইকে একসাথে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, নৌকার বিপক্ষে এবং আমার বিরুদ্ধে এই চাঁপাইনবাবগঞ্জের মাটিতে অতীতে অনেক ষড়যন্ত্র হয়েছে আর যেন কোন ষড়যন্ত্র না হয় সেদিকে আপনাদের সকলকে লক্ষ্য রাখতে হবে ও সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার পক্ষে ভোটের মাধ্যমে বিজয়ী আনতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com