শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাসিক মেয়রের সাথে পটিয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দের সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়ায় শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষ : আহত ১০ বরিশালে পুলিশ-শিক্ষার্থী দফায় দফায় সংঘর্ষ ঢাকা বিশ্ববিদ্যালয়ে আবারো শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে রণক্ষেত্র জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয়ের হল ছাড়ছেন শিক্ষার্থীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ, রাজশাহীতে যুবদল নেতাসহ আটক ৫ কোটা সংস্কার : সড়ক অবরোধ দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুরে রাস্তা প্রসস্তকরণ ও উন্নয়ন কাজের উদ্বোধন নাচোলে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

ঈদ উপহার পেল মহানন্দা মুক্ত টিটিএল স্কাউট গ্রুপের সদস্যরা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৯৬ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

 

চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা মুক্ত টিটিএল স্কাউট গ্রুপের সদস্যদের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ঈদ উপহারের মধ্য ছিল- বাংলাদেশ স্কাউটস সদর দপ্তর থেকে পাঠানো ব্যাগ ও গেঞ্জি, সেই সাথে স্থানীয়ভাবে দেয়া হয় ঈদ সামগ্রী ও নগদ অর্থ।
সেই সাথে কয়েক বছরের ধারাবাহিকতায় এবারো সদস্যদের মধ্য থেকে দুজনের পরিবারকে একটি করে সেলাইমেশিন প্রদান করা হয়।
গত বুধবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউটস কার্যালয় চত্বরে এসব বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মহানন্দা টিটিএল গ্রুপের সদস্য তৌফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আশরাফুল আম্বিয়া সাগর, মেসবাহুল জাকের, শিক্ষক আব্দুল ওয়াদুদ, জেলা স্কাউট লিডার খসরু পারভেজ, জেলা কাব লিডার মাহফুজুর রহমান, উপজেলা সম্পাদক গোলাম সারওয়ার, গার্ল ইন স্কাউট লিডার রিনা আখতার জাহানসহ অন্যরা।
পরে ইফতারে অংশ নেন সবাই।
চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউটসের সাধারণ সম্পাদক গোলাম রশিদ জানান, মহানন্দা মুক্ত টিটিএল স্কাউট গ্রুপের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জের সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক তাজকির-উজ-জামানের উদ্যোগেই ঈদ উপহার ও সেলাইমেশিন প্রদান কার্যক্রম শুরু করি আমরা। এ কার্যক্রমে আমাদের শুভাকাক্সক্ষীরাও সহযোগিতা করেন। সবার অংশগ্রহণেই গত কয়েক বছর থেকেই ধারাবাহিকভাবেই আমরা এ কার্যক্রম করে আসছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com