1. bddhaka2009bd@gmail.com : FARUQUE HOSSAIN : FARUQUE HOSSAIN
  2. bddhakanews24.com@gmail.com : admi2017 :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

দাম্পত্যজীবনের টানাপোড়েনে স্বামীর সঙ্গে দীর্ঘদিন ধরেই থাকছেন না ন্যান্সি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ২১৪ বার পঠিত
দাম্পত্যজীবনের টানাপোড়েনে স্বামীর সঙ্গে দীর্ঘদিন ধরেই থাকছেন না ন্যান্সি
ফাইল ফটো

বিনোদন নিউজ : দাম্পত্যজীবনের টানাপোড়েনের খবর নিজেই জানালেন দেশের জনপ্রিয় গায়িকা নাজমুন মুনীরা ন্যান্সি৷ রোববার (২৫ এপ্রিল) সন্ধ্যায় ফেসবুক স্ট্যাটাস দিয়ে তিনি জানান, স্বামী জায়েদের সঙ্গে আলাদা থাকছেন তিনি৷ তবে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়নি।

ন্যান্সি লিখেছেন, আমি এবং জায়েদ দীর্ঘ দিন ধরেই আলাদা থাকছি৷ তবে মাঝে মধ্যেই আমাদের দেখা অথবা ফোনালাপ হয়। আমার এবং জায়েদের একমাত্র কন্যা সন্তান নায়লা তার বাবার সাথেই থাকে। নায়লাকে নিজের কাছে রাখবার সিদ্ধান্ত একক ভাবে জায়েদের।

যেহেতু স্বামী স্ত্রীর বাইরেও আমরা দীর্ঘ দিনের বন্ধু কাজেই বোঝা পড়াটা মন্দ নয়। তবে নাটকীয় ভাবে বলবোনা – আমরা আজীবন বন্ধু থেকে যাবো। কিছু বৈরি সম্পর্ক তৈরী না হলে নিশ্চই আলাদা থাকতাম না!

কে সঠিক, কে বেঠিক এ নিয়ে ফিসফিস করবার কিছুই নেই। আমাকে অথবা জায়েদকে সরাসরি জিজ্ঞেস করলেই হয়! আর হ্যা, আমাদের এখনো বিচ্ছেদ হয়নি। হলে নিশ্চই সবাইকে জানিয়ে দেয়া হবে।’

নতুন জীবন শুরু করার বার্তা দিয়ে ন্যান্সি বলেন, ‘তারপর নতুন জীবনে কি করবো সেটা আপাতত আমি নিজেই ভাবছিনা, দয়া করে আপনারাও মানসিক চাপ নেবেন না। আপনারাও ভালো থাকুন, আমাদেরও ভালো থাকতে দিন। জীবন থেমে থাকেনা, নিশ্চিত নতুন করে পথ চলা শুরু করবো। তবে এটাও নিশ্চিত – আমার নতুন পথচলায় কাছের মানুষরাই আমন্ত্রিত হবেন। বহিরাগত দের প্রবেশ সম্পূর্ণ রূপে নিষেধ।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৪ মার্চ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যান্সি। তাদের সংসারে নায়লা নামে এক কন্যা আছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY RushdaSoft