শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

কাপ্তাইয়ে সেনা অভিযানে এসএমজি ও গোলাবারুদসহ জেএসএস সন্ত্রাসী আটক

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ১৯৭ বার পঠিত

বিডি ঢাকা ডট কম নিউজঃ কাপ্তাইয়ে সেনা অভিযানে এসএমজি ও গোলাবারুদসহ জেএসএস সন্ত্রাসী আটক।
রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়ন এর ২নং ওয়ার্ডের হরিনছড়া মুখ এলাকা হতে বাংলাদেশ সেনাবাহিনী কাপ্তাই জীবতলির ৭ আর ই ব্যাটালিয়ন এর সেনা সদস্য এবং কাপ্তাই থানা পুলিশ এর যৌথ অভিযানে অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও অন্যান্য সরঞ্জামসহ বিমল চাকমা (২২) নামে জেএসএস (মূল) এর সন্ত্রাসী আটক করা হয়েছে।

রোববার (১ মে) ভোর সাড়ে ৫টার দিকে ৭ আর ই ব্যাটালিয়ন এর দায়িত্বপূর্ণ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে হরিণছগড়া এলাকা হতে অস্ত্র ও সরঞ্জামাদীসহ এই সন্ত্রাসীকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ১টি অটোমেটিকস (এসএমজি), ১টি ম্যাগাজিন, ১টি দেশিয় বন্দুক, ১৫ রাউন্ড এ্যামোনিশন, ১টি রামদা, ১টি স্মার্ট ফোন, ২টি বাটন ফোন, ১টি ব্যাগ এবং নগদ ৭শ ৫৭ টাকা উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তি জেএসএস (মূল) এর সন্ত্রাসী বলে জানা যায়।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, রবিবার ভোরে অভিযানে তাকে তাঁর বাড়ী হতে অস্ত্রসহ আটক করা হয়। আটক ব্যক্তি ঐ এলাকার মহিসুর চাকমার ছেলে। ওসি আরো জানান, আটককৃত বিমল চাকমা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (পিসিজেএসএস) সন্তু গ্রুপের সশস্ত্র একজন কর্মী।

এই ঘটনায় কাপ্তাই পুলিশ ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান বাদী হয়ে রোববার (১ মে) সকালে আটক ব্যক্তির বিরুদ্ধে কাপ্তাই থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয় এবং আসামীকে রবিবার রাঙ্গামাটি কোর্টে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

সেনাবাহিনীর সুত্রে জানা যায়, এই অভিযান পার্বত্য চট্টগ্রামে সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে একটি সফল অভিযান এবং পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সেনাবাহিনীর এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com