বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

কৃষিমন্ত্রীর হাত থেকে সিআইপি পদক নিলেন চাঁপাইনবাবগঞ্জের মাহবুব আলম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৫৩ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

বেসরকারি খাতে শিল্প স্থাপন, পণ্য উৎপাদন, কর্মসংস্থান সৃষ্টি ও জাতীয় আয় বৃদ্ধিসহ দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার স্বীকৃতিস্বরূপ বিভিন্ন ক্যাটাগরিতে ৪৪ জনকে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) হিসেবে সম্মাননা দেয়া হয়েছে। সিআইপি (শিল্প) নীতিমালা-২০১৪ অনুযায়ী ২০২১ সালের অবদানের জন্য তাদের সিআইপি সম্মাননা দিয়েছে শিল্প মন্ত্রণালয়।
নির্বাচিত ৪৪ সিআইপি ব্যক্তির মধ্যে রয়েছেন চাঁপাইনবাবগঞ্জের এরফান এগ্রো ফুড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, এরফান গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআইয়ের স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান মো. মাহবুব আলম। সোমবার বিকেলে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে আনুষ্ঠানিকভাবে মাহবুব আলমের হাতে সিআইপি সম্মাননা পদক তুলে দেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অন্যদেরকেও এই পদক তুলে দেন কৃষিমন্ত্রী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন, এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিল্পসচিব জাকিয়া সুলতানা।
এরফান এগ্রো ফুড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক চৌত্রিশ বছর বয়সী মাহবুব আলম বাংলাদেশের ক্ষুদ্র শিল্প উৎপাদন ক্যাটাগরিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য সরকার কর্তৃক সিআইপি হিসেবে নির্বাচিত হন। এই বয়সেই কর্মক্ষেত্রে দক্ষতা, মেধা ও যোগ্যতার স্বাক্ষর রেখেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com