বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:০১ অপরাহ্ন

গত ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় ৮ জনের মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ২৫১ বার পঠিত
রাজশাহী সংবাদদাতা : রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘন্টায় ৮ জনের মৃত্যু হয়েছে।  এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জের ৫ জন, রাজশাহীর ৩জন  রয়েছেন। মৃতদের মধ্যে ৪জন করোনা পজেটিভ এবং ৪জন উপসর্গ নিয়ে মারা গেছেন।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, হাসপাতালের করোনা ওয়ার্ডে ২২৪ জন ভর্তি আছেন। গত ২৪ ঘন্টায় নতুন ভর্তি হয়েছেন ১৬ জন। এর মধ্যে রাজশাহীর ১০, চাঁপাইনবাবগঞ্জের ৫জন এবং নওগাঁর ১জন। শনিবার সকাল পর্যন্ত আইসিইউতে ভর্তি আছেন ১৭ জন।
তিনি জানান, দ্রুতই রোগী বাড়ছে। হাসপাতালের বেড খালি থাকছে না।  গত ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের দুটি ল্যাবে ৪৪৬ নমুনা পরীক্ষায়  নতুন শনাক্ত হয়েছেন ২৪৩ জন। এর মধ্যে  রাজশাহীর ২৬৫ নমুনায় শনাক্ত ১৩১ জন, যার শনাক্ত হার রাজশাহীতে ৪৯.৪৩% এবং চাঁপাই নবাবগঞ্জেরর ১৮১ নমুনার মধ্য শনাক্ত ১১২ জন,  যার  শনাক্ত হার ৬১.৮৭% শতাংশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com