মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

গোবরাতলা ইউপি মৎস্যজীবী লীগের ত্রিবার্ষিক সম্মেলন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ২৫ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অুনষ্ঠিত হয়েছে।  শুক্রবার বিকেলে মহিপুর কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে তৌহিদুল ইসলাম ডাবলুকে সভাপতি, সুভাষ চন্দ্র চৌধুরীকে সাধারণ সম্পাদক ও নাসরিন আখতারকে মহিলা বিষয়ক সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।
সদর উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন জেলা মৎস্যজীবী লীগের সভাপতি অ্যাডভোকেট রবিউল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আমিনুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, গোবরাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরাফুল ইসলাম আজিজি ও সাধারণ সম্পাদক মহসিন আলী, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল হাকিম, পৌর মৎস্যজীবী লীগের সভাপতি শাহীন আকতার ও সাধারণ সম্পাদক মহিফুল হকসহ অন্য নেতৃবৃন্দ। সম্মেলন সঞ্চালনা করেন উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক নিয়ামুল হক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com