বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক কারবারী আটক রাজশাহীতে নামিদামি ব্যান্ডের নামে নকল প্রসাধনীর কারবার, একজন গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের দোয়া ও ইফতার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে ফাইনাল ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ৬৭৩ বার পঠিত

 ফয়সাল আজম অপু : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বেনিচক বাজার সংলগ্ন বড়ই বাগানে মুজিব শতবর্ষ উপলক্ষে Sarwar Physics Home এর আয়োজনে ও ইত্যাদি ফ্যাশন হাউজ ও ঢাকা ফ্যাশনের সার্বিক সহযোগীতায় ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। “মাদককে না বলি খেলা ধুলাকে হ্যাঁ বলি” এ স্লোগানকে সামনে রেখে ১৮ ডিসেম্বর শুক্রবার বিকেলে বেনীচক ক্রিকেট একাদশ বনাম ২০০৬ সালের এস.এস.সি ব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ ফাইনাল খেলাটি ১২ ওভারে অনুষ্ঠিত হয়েছে। খেলাতে বেনীচক ক্রিকেট একাদশ দল প্রথমে ব্যাট করে নির্ধারিত ১২ ওভারে ৬ উইকেটে ১৩৭ রান করে এবং ২০০৬ সালের এস.এস.সি ব্যাচ ১২ ওভারে সবটি উইকেটে ৬১ রান করে পরাজিত হয়। উক্ত ফাইনাল খেলায় বাংলাদেশ মানবাধিকার কমিশন গোমস্তাপুর উপজেলা শাখার যুগ্মসাধারণ সম্পাদক বদিউল ইসলাম বারজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চৌডালা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও চৌডালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনসারুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌডালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরফান আলী বিশ্বাস, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য শফিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নজরুল ইসলাম, চৌডালা ইউনিয়ন আওয়ামী লীগের ৬ নং ওয়ার্ডের সভাপতি আনিসুর রহমান, মোমিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর আলী, রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজের সাবেক জিএস মনিরুল ইসলাম, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সহ সভাপতি মশিউর রহমান জিসানসহ আরো স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনীতিবিদ। ফাইনাল খেলা শেষে বেনীচক ক্রিকেট একাদশ দল জয় লাভ করাই তাদের হাতে একটি ১৭” LED টেলিভিশন ও এস.এস.সি ব্যাচ ২০০৬ পরাজিত হওয়ায় একটি মোবাইল ফোন পুরস্কার হিসেবে তুলে দেন গোমাস্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন সহ আরো অনেকেই। পরিচালনায় ছিলেন সারোয়ার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com