শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ঘুষের বিরুদ্ধে একাট্রা এসিল্যান্ড খাদিজা বেগম,ঘুষ দেওয়ার অপরাধে ১ জনের কারাদন্ড

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৮৫৮ বার পঠিত

 জোহরুল ইসলাম জোহির,নাচোল(চাঁপাইনবাবগঞ্জ)ঃ- চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এসিল্যান্ড কে ঘুষ দেওয়ার চেষ্টায় মফিজুর রহমান(৬৮) কে ৩ (তিন) দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) খাদিজা বেগম। মঙ্গলবার বেলা ১১ টার দিকে এই আদেশ প্রদান করেন তিনি। নাচোল উপজেলা সহকারি কমিশনার (ভূমি) খাদিজা বেগম জানান,গত এক সপ্তাহ আগে জমি খারিজ করার জন্য আবেদন করেন মফিজুর রহমান । আবেদন করার পর থেকে খারিজ পাসের জন্য জেলার শিবগঞ্জ উপজেলার বিশ^নাথপুর(আব্বাস) বাজার এলাকার মৃতঃ তোফজুল হকের ছেলে মফিজুর রহমান বেশ কয়েকদিন ধরে মোবাইল ফোনে তদবির করতে থাকে। মফিজুর রহমান কে এ বিষয়ে বারবার তদবির না করার জন্য এসিল্যান্ড খাদিজা বেগম অনুরোধ করেন। কিন্তু মফিজুর রহমান অনুরোধ না শুনে মঙ্গলবার বেলা ১১ এগারটার দিকে উপজো ভূমি অফিসে এসে, আমার অফিস রুমে আমাকে উৎকোচ দেওয়ার চেষ্টা করে। এই অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে তাঁকে তিন দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে পুলিশে সোপার্দ করা হয়। নাচোল থানার এসআই গোলাম রসুল তাঁকে গ্রেপ্তার করে নাচোল থানা হাজতে নিয়ে যান। নাচোল উপজেলা সহকারি কমিশনার (ভূমি) খাদিজা বেগম আরো জানান,ঘুষ দেওয়া এবং নেওয়া দুটোই অপরাধ। আমার অফিসের কোন কর্মকর্তা যদি ঘুষের সাথে আপোস করে তা যদি প্রমানিত হয় তাহলে তাঁরও বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। কেউ যদি ঘুষ প্রদান করার চেষ্টা করে তা হলে একই অবস্থা হবে। প্রতিটি ভূমি অফিস কে আমি ঘুষ মুক্ত করতে চাই। ঘুষ ছাড়াই জনগনের সকল কাজ বাস্তবায়ন করা হবে। জমি খারিজ কিংবা মিস কেস অথবা অন্য কোন কাজের জন্য কাউকে ধরা লাগবেনা। কাগজ পত্রাদি ঠিক থাকলেই তা সরকারি নিয়মেই বাস্তবায়ন হয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com