শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আর্ন্তাতিক নারী নির্যাতন পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ৬৮৪ বার পঠিত

মোঃ মনিরুল ইসলাম,নাচোল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বেগম রোকেয়া দিবস উদযাপিত হয়েছে। আজ বুধবার উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অদিদপ্তরের আয়োজনে সকাল ১০টায় নাচোল উপজেলা কন্সফারেন্স রুমে স্বল্প পরিসরে সামাজিক দুরুত্ব মেনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। অলোচনাসভায় প্রধান অতিধি ছিলেন সহকারী কমিশনার (ভুমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার খাদিজা বেগম। বিশেষ অতিথি ছিলেন নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, কসবা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ.ফ.ম হাসান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নাচোল প্রেস ক্লাবের সভাপতি অলিউল হক ডলার। আলোচনা শেষে আর্ন্তজাতিক নারী নির্যাতন পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতা অন্বেষনে বাংলাদেশ কার্যক্রমের আওতায় নাচোল উপজেলার ৫টি ক্যাটাগরিতে ৫জন জয়িতাকে সংবর্ধনা প্রদান করা হয়। এরা হলেন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসাবে নাচোল মাদ্রাসা পাড়ার ইয়াসিন আলীর স্ত্রী দোলা খাতুন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী হিসাবে চেয়ারম্যান পাড়ার সাবিত্রি রানী, সফল জননী নারী হিসাবে নেজামপুর গ্রামের আব্দুল হান্নানের স্ত্রী সখিনা খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে পেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী চোপড়া পাড়া কাজলা গ্রামের আলতাফ হোসেনের মেয়ে মরিয়ম খাতুন, সমাজ উন্নয়নে সমামান্য অবদান রেখেছেন যে নারী ক্যাটাগরিতে নেজামপুর স্টেশন পাড়ার খোশ মোহাম্মদ এর স্ত্রী আনোয়ারা বেগমকে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা হিসাবে ক্রেস, সনদপত্র ও নগদ অর্থ প্রদান কার হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com