সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোমস্তাপুরে তামাক নিয়ন্ত্রণ আইন নিয়ে আলোচনা সভা স্কুল বালক-বালিকাদের দিনব্যাপী দাবা প্রতিযোগিতা তোমাদের মানুষের মতন মানুষ হতে হবে : এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে মেয়র মোখলেস ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে জেলা প্রশাসনের আর্থিক সহায়তা ২ নভেম্বর বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি স্বদেশ বিচিত্রা সম্মাননায় ভূষিত হবেন ওয়ার্ল্ড ভিশনের পরিকল্পনা বিষয়ক কর্মশালার সমাপনী পাটচাষি সমাবেশ : উৎপাদনে ভূমিকা রাখায় ক্রেস্ট পেলেন ১০ চাষি পরীক্ষার ফল ভালো করলে সবই করে দেয়া হবে : শাহ নেয়ামতুল্লাহ কলেজে ওদুদ এমপি চাঁপাইনবাবগঞ্জে ২২৭ জাতের আম নিয়ে আম মেলা শিবগঞ্জে ভিজিএফের চাল পেল ৭৩৮৩৫টি অসহায় পরিবার

চাঁপাইনবাবগঞ্জের রানিহাটী ইউনিয়নে ঈদগাঁ’র উদ্বোধন করলেন চেয়ারম্যান আলহাজ্ব মহসিন আলি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ মে, ২০২১
  • ৩০২ বার পঠিত
ফয়সাল আজম অপু : চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীসহ দেশবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের রানিহাটী ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মহসিন আলি। শুক্রবার সকালে সদর উপজেলার রানিহাটী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে চুনাখালি-মহাজনপাড়া নতুন ঈদগাঁ উদ্বোধন কালে এ শুভেচ্ছা বার্তা জানান চেয়ারম্যান আলহাজ্ব মহসিন আলি। আলহাজ্ব মহসিন আলি বলেন, এক মাস রোজা রেখে যে সংযম দেখানো হয়, তারপরেই ঈদ আনন্দের বার্তা নিয়ে আসে। আমি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা, রানিহাটী ইউনিয়ন এলাকার বাসিন্দা ও দেশবাসীকে শুভেচ্ছা জানাচ্ছি। তিনি বলেন, আমি আশা করি করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদ উল ফিতর সবার মাঝে আনন্দ বয়ে আনবে। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। ঈদে হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জ বাসীসহ পুরো দেশজুড়ে সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। সেই সাথে ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হোক। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। করোনাভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথভাবে অনুসরণ করার জন্য সবাইকে অনুরোধ জানিয়ে সবার উদ্দেশে বিশিষ্ট এই সমাজ সেবক, শিক্ষানুরাগী, রানিহাটী ইউনিয়নের সফল চেয়ারম্যান আলহাজ্ব মহসিন আলি বলেন, ‘ভালো থাকুন এবং সুরক্ষিত থাকুন, সবাইকে “ঈদ মোবারক”।’ উল্লেখ্য, শুক্রবার (১৪ মে) সকাল সাড়ে ৭ টায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানিহাটী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বোলতলার পাশে “চুনাখালি- মহাজনপাড়া ঈদগাঁ”, স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদুল ফিতরের নামাজের মাধ্যমে শুভ উদ্বোধন করেন আলহাজ্ব মহসিন আলি। উদ্বোধনী অনুষ্ঠানে সোনামসজিদ স্থলবন্দর প্রেসক্লাবের সভাপতি এশিয়ান টিভি ও দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার প্রতিনিধি সাংবাদিক ফয়সাল আজম অপু সহ এলাকার গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। স্বল্প পরিসরে উদ্বোধনের প্রাক্কালে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায়ের কথা থাকলেও এক পর্যায়ে উৎশাহ উদ্দীপনার মধ্যে আনন্দ মূখর পরিবেশে ২ সহস্রাধিক মুসল্লীর সমাগমে নতুন এই ঈদগাঁ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। উক্ত ঈদুল ফিতরের নামাজে ইমামতি ও দোয়া পরিচালনা করেন মহাজনপাড়া জামে মসজিদের সাবেক ইমাম মাওলানা হাবিবুর রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com